রূপালী ব্যাংক চট্টগ্রাম বিভাগের বার্ষিক ব্যবসায়িক পর্যালোচনা সভা অনুষ্ঠিত

0
65

রূপালী ব্যাংক লিমিটেড, চট্টগ্রাম বিভাগীয় বার্ষিক ব্যবসায়িক পর্যালোচনা সভা নগরীর ও.আর.নিজাম রোডস্থ রূপালী ব্যাংক টাওয়ারের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। চট্টগ্রাম বিভাগীয় মহাব্যবস্থাপক কাজী মো. ওয়াহীদুল ইসলামের সভাপতিত্বে অনলাইনে সংযুক্ত হয়ে সম্মেলন উদ্বোধন করেন রূপালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ওবায়েদ উল্লাহ আল মাসুদ। প্রধান আলোচক ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক খন্দকার আতাউর রহমান।
বিশেষ আলোচক ছিলেন প্রধান কার্যালয়ের মহাব্যবস্থাপক মো. আবুল খায়ের।
প্রধান আলোচক উপ-ব্যবস্থাপনা পরিচালক খন্দকার আতাউর রহমান শাখা ব্যবস্থাপকবৃন্দের সাথে ওয়ান টু ওয়ান আলোচনায় ২০২১ সালের ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনের গৃহীত কর্মপরিকল্পনা, বাস্তবায়ন পদ্ধতি, শাখা পর্যায়ে শ্রেণীবিন্যাসিত ও অবলোপনকৃত ঋণ আদায়ে সর্বোচ্চ অগ্রাধিকার ও গুরুত্বারোপ, লোকসানি শাখাকে লাভজনক শাখায় উন্নীতকরণ, সুদবিহীন ও স্বল্প সুদবাহী আমানত বৃদ্ধি, এসএমই ট্রেড্রিং, দুগ্ধ উৎপাদন এবং কৃষি খাতে ঋণ প্রবাহ ও বৈদেশিক বাণিজ্য বৃদ্ধির লক্ষ্যে দিক নির্দেশনা প্রদান করেন।
বিভাগীয় কার্যালয়ের এসপিও মোহাম্মদ আরিফুজ্জামানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ আলোচক ছিলেন প্রধান কার্যালয়ের মহাব্যবস্থাপক মো. আবুল খায়ের, কক্সবাজার অঞ্চলের জোনাল ম্যানেজার শওকত ওসমান, চট্টগ্রাম পশ্চিম অঞ্চলের জোনাল ম্যানেজার এস এম দিদারুল ইসলাম, চট্টগ্রাম পূর্ব অঞ্চলের জোনাল ম্যানেজার কামরুন নাহারসহ চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়াধীন শাখা সমূহের সকল শাখা প্রধান ও শাখা ব্যবস্থাপকবৃন্দ। বিজ্ঞপ্তি