রাস্তায় জন্মদিনের কেক কাটলেন মাহি

0
176

সুপ্রভাত ডেস্ক :
ঢাকাই সিনেমার অন্যতম আলোচিত নায়িকা মাহিয়া মাহি। দর্শকনন্দিত এই নায়িকার ২৭তম জন্মদিন ছিল গতকাল মঙ্গলবার। বিশেষ এই দিনটিতে রাস্তায় কেক কেটে চমক দেখালেন ‘ভালোবাসার রঙ’খ্যাত এই নায়িকা। খবর বাংলাট্রিবিউনের।
জন্মদিন নিয়ে মাহিয়া মাহি’র অদ্ভুত কিছু আচরণ ছিল চোখে পড়ার মতো। আর মাহি মানে সবসময়ই অন্যরকম কিছু। এবারও তেমনটাই হলো। এবার জন্মদিনের কেকটা রাস্তার মাঝখানে কাটতে দেখা গেলো নায়িকাকে। তাও আবার সংস্কার হতে যাওয়া মহাসড়কের মাঝখানে।
আর কেক কাটার সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেই শেয়ার করলেন নায়িকা। ছবিতে দেখা যাচ্ছে, মাহি ও তার বন্ধুরা একটি ধুলা-ময়লাওয়ালা রাস্তায় নেমে পড়েছেন। শুধু তা-ই নয়, তাদের হাতে কেক। পলিথিনের চাকু নিয়ে মাহি নিজেও কেক কাটতে প্রস্তুত, কেক কাটছেন।
ঢাকাই সিনেমার সফল এবং নির্ভরযোগ্য একজন নায়িকা মাহি জীবনের বিশেষ এই দিনটিতে ভক্ত, বন্ধু-স্বজনদের শুভেচ্ছায় ভাসছেন তিনি
২০১২ সালে সিনেমায় পথচলা শুরু করেন মাহি। এখন পর্যন্ত বহু ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছেন এই নায়িকা। মাহি কাজ করেছেন ‘দবির সাহেবের সংসার’, ‘পোড়া মন’, ‘অন্যরকম ভালোবাসা’, ‘ভালোবাসা আজকাল’, ‘তবুও ভালোবাসি’, ‘হানিমুন’, ‘অনেক সাধের ময়না’, ‘দেশা দ্য লিডার’, ‘অগ্নি’ ও ‘অগ্নি-২’, ‘কৃষ্ণপক্ষ’, ‘জান্নাত’সহ অনেক দর্শক নন্দিত সিনেমায়। ।