ভাইঝিকে বিয়ে করছেন প্রভু দেবা!

0
166

সুপ্রভাত ডেস্ক :
বলিউডের প্রখ্যাত কোরিওগ্রাফার প্রভু দেবার ১৬ বছরের সংসার ভেঙেছিল এক প্রেমের মোহে। দক্ষিণী অভিনেত্রী নয়নতারার সঙ্গে সেই প্রেমটাও ভেঙে যায় বছর তিনেকের মধ্যে। এবার স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের ৯ বছর পর প্রভু দেবার বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে তারই এক ভাইঝির সঙ্গে। খবর বাংলানিউজের।
ভারতীয় সংবাদমাধ্যম জানায়, খুব শিগগিরই নাকি নিজের ভাইঝিকে বিয়ে করছেন কোরিওগ্রাফার-নির্মাতা-অভিনেতা প্রভু দেবা। ভাতিজির সঙ্গে প্রভু দেবার প্রেম চলছে বলেও শোনা যাচ্ছে। তবে সেই ভাইঝির নাম এখনও প্রকাশ্যে আসেনি। প্রভু দেবাও এ বিষয়ে এখনও কিছু বলেননি।
১৬ বছর সংসার করার পর ২০১১ সালে স্ত্রী রামলতার সঙ্গে প্রভু দেবার ছাড়াছাড়ি হয়ে যায়। সেই সংসারে তিনটি সন্তান ছিল প্রভু দেবার। এর মধ্যে মস্তিষ্কের টিউমারে আক্রান্ত হয়ে ২০০৮ সালে মারা যায় প্রথম সন্তান। স্ত্রীর সঙ্গে সম্পর্ক থাকতেই তিনি দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী নয়নতারার সঙ্গে সম্পর্কে জড়ান। তার জেরেই রামলতা প্রভু দেবাকে ছেড়ে চলে যান। কিন্তু নয়নতারার সঙ্গেও প্রভুদেবার সম্পর্ক টেকেনি বেশিদিন। ২০১২ সাল পর্যন্ত মাত্র তিন বছর মতো টিকে ছিল সম্পর্ক।
বর্তমান প্রভু দেবা তার পরিচালিত ও সালমান খান অভিনীত ‘রাধে: ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’ নিয়ে ব্যস্ত। এছাড়া দক্ষিণের বেশ কিছু সিনেমায় অভিনেতা হিসেবে দেখা যাবে জাতীয় পুরস্কারজয়ী কোরিওগ্রাফার প্রভু দেবাকে।