বড়পর্দায় মুক্তি পাচ্ছে না ‘রাধে’

129

সুপ্রভাত ডেস্ক :
দু’দিন পর মুক্তি পেতে যাচ্ছে সালমান খান অভিনীত ‘রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’। শুরুতে নির্মাতারা জানিয়েছিলেন সিনেমা হল ও ওটিটি প্ল্যাটফর্মেই মুক্তি পাবে ছবি। এমনকি সালমান খানও বিষয়টি নিশ্চিত করেছিলেন।
কিন্তু করোনাভাইরাসের ভয়াবহতা বেড়ে যাওয়ায় শেষমেষ ছবিটি সিনেমা হলে মুক্তি দেওয়া হবে না বলে জানা গেছে। দেশের বর্তমান করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে শুধুমাত্র ওটিটি প্ল্যাটফর্মেই মুক্তি পাচ্ছে ‘রাধে’।
এ প্রসঙ্গে সালমান খান জানান, আমি জানি অনেকেই হতাশ হয়েছেন ‘রাধে’ বড়পর্দায় দেখতে না পাওয়ার জন্য। কেউ কেউ অডিটোরিয়াম বুক করে আমার ছবির স্ক্রিনিং করার পরিকল্পনা করেছেন। কিন্তু, সবাইকে আমার অনুরোধ প্লিজ বাড়িতে বসে ছবি দেখুন। আমি চাই না এরপর লোক বলুক, ‘সালমানের ছবি দেখতে গিয়ে করোনা হয়েছে।’ মানুষের যদি ছবি পছন্দ হয়, তাহলে মহামারি কেটে যাওয়ার পর অবশ্যই ছবিটি পেক্ষাগৃহে মুক্তি দেওয়ার ব্যবস্থা করবো।
হল মালিকদের কাছেও ক্ষমা চান সালমান। জানান, ‘জানি অনেকেই আমার এই সিনেমা হলে চালিয়ে লাভ করার কথা ভেবেছিলেন। তাদের কাছেও আমি ক্ষমাপ্রার্থী। বিশ্বাস করুন, যতোটা অপেক্ষা করা সম্ভব আমরা করেছি। ভেবেছি মহামারি কেটে যাবে, সমস্ত প্রেক্ষাগৃহ খুলে যাবে। কিন্তু বর্তমান পরিস্থিতিতে দাঁড়িয়ে জানি না তা কবে সম্ভব হবে!’
প্রভুদেবা পরিচালিত ‘রাধে’তে সালমান খানের বিপরীতে রয়েছেন দিশা পাতানি। খলচরিত্রে পাওয়া যাবে রণদীপ হুদাকে। খবর : বার্তা২৪’র।