ব্যাংক ডাকাতির গল্পে এভ্রিল

0
203

সুপ্রভাত ডেস্ক :
ইভান মনোয়ারের গল্প, সংলাপ, চিএনাট্য ও পরিচালনায় এরইমধ্যে নির্মাণ হয়েছে ওয়েব ফিল্ম ‘হেলেন অব ট্রয়’ ও ‘হেলেন অব ট্রয়-২’। এবার এই নির্মাতা নির্মাণ করলেন এই সিরিজের তৃতীয় ছবি ‘হেলেন অব ট্রয়-৩’। এতে ভিন্নরূপে দেখা যাবে বহুল আলোচিত অভিনেত্রী এভ্রিলকে। তার সঙ্গে জুটি হয়েছেন একে আজাদ আদর।
নির্মাতা জানান, ইভান এন্টারটেইনমেন্ট ভেঞ্চারস, ডাজা ও নাভে কোলাবরেশনের নিবেদন ‘হেলেন অব ট্রয় ৩’। ব্যাংক ডাকাতি নিয়ে এই গল্পে গান থাকছে দুটি।
আভরাল সাহিরের মিউজিক কম্পোজিশনে কণ্ঠ দিচ্ছেন প্রতীক হাসান ও কোনাল। সুদীপ কুমার দীপের লেখা ‘ভুল’ শিরোনামের ছবির শেষের গানটিতে কণ্ঠ দিচ্ছেন জেফার।
ইভান বলেন, ‘বর্তমানে ওটিটি প্ল্যাটফর্ম রাইজ করছে। দর্শকও এখন অনেক চুজি। দর্শকের কথা মাথায় রেখে ব্যাংক ডাকাতির গল্প নিয়ে শুট করলাম। দর্শক কনটেন্টটিতে নতুন কিছু পাবেন। এভ্রিল ও আজাদ খুবই ভালো অভিনয় করেছে।
সিনেমাটোগ্রাফিতে বিশ্বজিৎ দত্ত খুবই ভালো করেছে। কাজটা করে একটা কিক পেয়েছি অনেকদিন পর। দর্শককে নতুন কিছু দিতে পারব বলে আশা করছি। আমাদের দেশের ফিল্মও একদিন খুব এগিয়ে যাবে। কান ফিল্ম ফেস্টিভ্যাল, অস্কারে আমাদের ছবি যাবে এই স্বপ্ন দেখি একজন নির্মাতা হিসেবে।’
ঢাকায় শুটিং হওয়া এই ওয়েব ফিল্মটি শিগগিরই একটি এন্টারটেইনমেন্ট অ্যাপে মুক্তি দেওয়া হবে বলে জানিয়েছেন নির্মাতা। খবর : বার্তা২৪’র।