পাথরঘাটায় মেয়র পদপ্রার্থী মো. রেজাউল করিম : চিকিৎসাসেবা নিশ্চিত করতে সরকার বদ্ধপরিকর

0
228

সাধারণ মানুষের চিকিৎসা সেবা নিশ্চিত করতে বর্তমান সরকার বদ্ধপরিকর বলে মন্তব্য করেছেন নগর আওয়ামী লীগের জ্যেষ্ঠ যুগ্ম সাধারণ সম্পাদক ও চসিক মেয়র পদপ্রার্থী মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী। সে লক্ষ্যে চিকিৎসাসেবার পরিসর বৃদ্ধিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে।
তিনি গতকাল বিকালে নগরীর ৩৪ নম্বর পাথরঘাটা ওয়ার্ডের জনসাধারণের জন্য সেন্ট জন’স গ্রামার স্কুল প্রাঙ্গণে পাথরঘাটা ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী পুলক খাস্তগীরের সহযোগিতায় বিনামূল্যে সকল প্রকার রোগীদের চিকিৎসাসেবা সুনিশ্চিত করতে ‘হ্যালো ডাক্তার’ কর্মসূচির উদ্বোধনকালে এ মন্তব্য করেন।
তিনি বলেন, আমরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক ও শেখ হাসিনার কর্মী। আমরা বুঝি সাধারণ মানুষের দুঃখ-কষ্ট, তাইতো এই দুঃসময়ে সাধারণ মানুষের যাতে কোনও কষ্ট না হয় এজন্য আওয়ামী লীগের নেতা কর্মীরা নগর ও ওয়ার্ডে ওয়ার্ডে এই ব্যবস্থা গ্রহণ করেছে। আওয়ামী লীগ সরকারের মূল লক্ষ্যই হচ্ছে সাধারণ মানুষের অন্ন বস্ত্র বাসস্থান ও চিকিৎসাসেবা নিশ্চিত করা।
এসময় অন্যদের বক্তব্যে রাখেন নগর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী, কোতোয়ালী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল মনসুর, ৩৪ নম্বর পাথরঘাটা ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী পুলক খাস্তগীর, চট্টগ্রাম ফিল্ড হসপিটালের উদ্যোক্তা ডা. বিদ্যুৎ বড়ুয়া, কোতোয়ালী থানা আওয়ামী লীগ নেতা মশিউর রহমান রোকন, চট্টগ্রাম বার অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জিয়াউদ্দিন, নগর আওয়ামী লীগ নেতা দেবাশিষ গুহা বুলবুল ও আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতা-কর্মীবৃন্দ। বিজ্ঞপ্তি