নতুন গান নিয়ে ফিরলেন রাব্বী

0
228

সুপ্রভাত ডেস্ক :
এবার নতুন গান নিয়ে আসছেন সংগীতশিল্পী কামরুজ্জামান রাব্বি। এর আগে তার গাওয়া জনপ্রিয় বাংলা গান ‘আমি তো ভালা না ভালা লইয়াই থাইকো’ ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে। এবার তিনি নিয়ে এলেন ‘একদিন আমি পড়ব ধরা’ শিরোনামে নতুন একটি গান। সিক্স সিজনস মাল্টিমিডিয়ার ব্যানারে সম্প্রতি গানটি মিউজিক ভিডিওসহ ইউটিউবে মুক্তি পেয়েছে। এ গানের কথা লিখেছেন মোহাম্মদ ইকবাল হোসেন। সুর করেছেন সাদাত হোসেন। সংগীতায়োজন করেছেন পি বি রুদ্র। বৃহস্পতিবার সিক্স সিজনস মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হয়েছে গান-ভিডিও ‘একদিন আমি পড়বে ধরা’।
মৃত্যু ও পরকালের চিন্তা নিয়ে সাজানো গান ‘একদিন আমি পড়বো ধরা’। এই গানের সঙ্গে অদ্ভূতভাবে মিলে গেছে গীতিকবির সঙ্গে ঘটে যাওয়া একটি ঘটনা। গানটির রেকর্ডিংয়ের সময় মারা যান গীতিকার মোহাম্মদ ইকবাল হোসেনের মা। যার কারণে গানের বিষয়টি আরো বেশি প্রাসঙ্গিক ও আবেগ জড়ানো হয়ে গেছে।
বিশেষ এই গান নিয়ে কামরুজ্জামান রাব্বি বলেন, এমন গান সবসময় হয় না। চিরন্তন সত্য নিয়ে গানের কথাগুলো সাজানো। সুর-সংগীতও হয়েছে একেবারে হৃদয় ছুঁয়ে যাওয়ার মতো। আমার বিশ্বাস, শ্রোতারা গানটি শুনে মুগ্ধ হবেন।
‘একদিন আমি পড়বো ধরা’ গানের ভিডিও নির্মাণ করেছেন তরুণ নির্মাতা ফারহান আহমেদ রাফাত। সম্পাদনার কাজটিও করেছেন নির্মাতা নিজেই। ভিডিওতে অভিনয় করেছেন আলভি মামুন, শেখ স্বপন প্রমুখ। মোহাম্মদ ইকবাল হোসেনের গল্প ভাবনায় তিনি নিজেই প্রোজেক্টটি প্রযোজনা করেছেন। খবর : ডেইলিবাংলাদেশ’র।