দেশবিরোধী ষড়যন্ত্র রুখে দিতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে

0
66

নৈরাজ্যের প্রতিবাদে সমাবেশ

দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোছলেম উদ্দিন আহমদ এমপি বলেছেন, বিগত জামাত-বিএনপি জোট সরকারের আমলে সাধারণ মানুষ না খেয়ে দিনযাপন করত। বর্তমান সরকারের আমলে কোন মানুষ না খেয়ে মারা যায় নি। বর্তমান সরকার কথাই নয় কাজে বিশ্বাসী। তিনি বলেন, সরকারের বিভিন্ন উন্নয়নমুখী কর্মকা-ে একটি মহল ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। জঙ্গিদের সাথে আঁতাত করে দেশে অরাজকতা সৃষ্টির পাঁয়তারা করছে। তিনি দেশবিরোধী সকল ষড়যন্ত্র রুখে দিতে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান। রোববার বেলা ১১টায় দক্ষিণ জেলা আওয়ামী লীগ কার্যালয় চত্বরে দক্ষিণ জেলা আওয়ামী লীগে উদ্যোগে দেশব্যাপী নৈরাজ্য ও হরতাল বিরোধী সমাবেশে তিনি এসব কথা বলেন। সভায় বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক প্রদীপ কুমার দাশ, দপ্তর সম্পাদক আবু জাফর, সাতকানিয়া পৌরসভা মেয়র মোহাম্মদ জোবায়ের, আওয়ামী লীগ নেতা রূপকুমার নন্দী, ইলিয়াছ জাফর প্রমুখ।
মহানগর আওয়ামী লীগ
মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী বলেছেন, স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে দেশব্যাপী স্বাধীনতা বিরোধী অপশক্তির নাশকতা প্রতিরোধ করতে হবে। গতকাল রোববার সকালে নাশকতা ও নৈরাজ্যবিরোধী অপতৎপরতার বিরুদ্ধে মহানগর আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত এক প্রতিবাদ সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এই কথা বলেন। একই সময়ে নগরীর বহদ্দারহাট ও অক্সিজেন মোড়ে মহানগর আওয়ামী লীগের উদ্যোগে আরও ২টি প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
দারুল ফজল মার্কেট চত্বরে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ.জ.ম. নাছির উদ্দীন বলেন, যে আগুন পাকিস্তানী প্রেতাত্মারা জালিয়েছে সে আগুনে তাদের পুড়িয়ে আমরা ছারখার করবোই। আমরা সজাগ ও সচেতন কেউ যেন নাশকতা করতে না পরে। মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিক আদনানের সঞ্চালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে আরো বক্তব্য রাখেন সহ-সভাপতি নঈম উদ্দিন আহমেদ চৌধুরী, অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক চন্দন কুমার ধর, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী, কার্যনির্বাহী সদস্য আলহাজ্ব পেয়ার মোহাম্মদ, থানা আওয়ামী লীগের ফিরোজ আহমদ, মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহবুবুল হক সুমন, ওয়ার্ড আওয়ামী লীগের আবুল হাশেম বাবুল, স্বপন কুমার মজুমদার, আবছার উদ্দিন চৌধুরী, ইকবাল হাসান, সলিম উল্লাহ বাচ্চু, আবু তৈয়ব সিদ্দিকী, মিথুন বড়–য়া, ফয়জুল্লাহ বাহাদুর। উপস্থিত ছিলেন সহ-সভাপতি অ্যাডভোকেট সুনীল সরকার, সম্পাদক মন্ডলীর সদস্য চৌধুরী হাসান মাহমুদ হাসনী, শফিকুল ইসলাম ফারুক, অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, আবদুল আহমদ, ডা. ফয়সল ইকবাল চৌধুরী, জহর লাল হাজারী, নির্বাহী সদস্য বখতেয়ার উদ্দিন খান, সাইফুদ্দিন খালেদ বাহার, হাজী বেলাল আহমেদ, কে.বি.এম শাহজাহান, মোছলেম উদ্দীন, সালাউদ্দিন ইবনে আহমেদ, আশফাক আহমেদ প্রমুখ। বিজ্ঞপ্তি