দুই সপ্তাহের জন্য মুম্বাই কারাগারে রিয়া

0
238

সুপ্রভাত ডেস্ক :
সুশান্ত সিং রাজপুতকে মাদক সরবরাহ করার অভিযোগে গ্রেফতার হয়েছেন তার প্রেমিকা ও অভিনেত্রী রিয়া চক্রবর্তী। মঙ্গলবার জিজ্ঞাসাবাদের পর তাকে গ্রেফতার করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। মঙ্গলবার রাতেই রিয়াকে অনলাইনের মাধ্যমে আদালতের মুখোমুখি করা হয়। তখন তার আইনজীবী জামিন আবেদন করলে আদালত তা নামঞ্জুর করেন এবং রিয়াকে দুই সপ্তাহের জন্য বিচারবিভাগীয় হেফাজতে পাঠায়।
এনসিবি কার্যালয়ে থাকার পর বুধবার সকালে পুলিশি পাহারায় রিয়াকে মুম্বাইয়ের বাইকুল্লা জেলে নেয়া হয়। এদিন রিয়ার আইনজীবী পুনরায় আদালতে তার জামিন চাইবেন বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম।
এর আগে টানা তিনদিন জেরার পর রিয়াকে গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো। শুধুমাত্র রিয়াই নন, তার ভাই শৌভিক, সুশান্তের দুই কর্মচারী স্যামুয়েল মিরান্ডা এবং দীপেশ সবন্তের বিরুদ্ধেও প্রয়াত অভিনেতাকে মাদক সরবরাহের অভিযোগ রয়েছে।
তদন্ত কর্মকর্তারা জানান, সুশান্তকে মাদক সরবরাহ করার কথা স্বীকার করেছেন রিয়া। কখন, কী মাদক কেনা হবে এবং তার জন্য কত টাকা খরচ করা হবে, সবকিছু ঠিক করতেন রিয়া।
গত ১৪ জুন বান্দ্রায় সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত মরদেহ উদ্ধার হওয়ার পর থেকে রিয়ার দিকে আঙ্গুল তোলেন সবাই। পরে মৃত্যুর বিষয়টি তদন্তে নেমে সিবিআই রিয়ার হোয়াটসঅ্যাপ চ্যাটের মাধ্যমে মাদক সংশ্লিষ্টতার তথ্য খুঁজে পায়। এরপর তদন্ত শুরু করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো। পরে সংশ্লিষ্টতা থাকায় গ্রেফতার করা হয় রিয়ার ভাই শৌভিক এবং সুশান্ত সিংয়ের ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে। মঙ্গলবার গ্রেফতার করা হয় রিয়াকেও। খবর : ডেইলিবাংলাদেশ’র।