করোনা পরিস্থিতিতে দেশের মানুষ আজ অসহায় : শাহাদাত

0
313
জামালখান ধোপাপাড়ায় ত্রাণ বিতরণ করছেন ডা. শাহাদাত হোসেন

মহানগর বিএনপির সভাপতি ও বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন, করোনা মহামারীতে দেশের মানুষ আজ অসহায়। গত ২৪ ঘণ্টায় করোনার ছোবলে সর্বোচ্চ ২১ জনের প্রাণ কেড়ে নিয়েছে এবং আক্রান্ত হয়েছে ১২৫১ জন। দেশে করোনা পরিস্থিতি দিন দিন ভয়াবহ থেকে ভয়াবহ রূপ নিচ্ছে। লকডাউন শিথিল হওয়ার কারণে জীবিকার সন্ধানে কর্মজীবী মানুষ রাস্তায় নামার কারণে এ অবস্থার সৃষ্টি হয়েছে। ঐক্যবদ্ধ প্রয়াস ছাড়া কোন দল বা গোষ্ঠীর একার পক্ষে এই পরিস্থিতি মোকাবেলা করা সম্ভব না। তাই সরকারকেই সকল দল ও মতকে একত্রে করে এক টেবিলে আনার উদ্যোগ নিতে হবে।
তিনি আজ মঙ্গলবার (১৯ মে) ২১ নম্বর জামালখান ওয়ার্ডের ধোপাপাড়া সনাতনীদের মাঝে ত্রাণ বিতরণকালে এসব কথা বলেন।
ডা. শাহাদাত হোসেন আরও বলেন, দিন দিন করোনা রোগীর সংখ্যা বৃদ্ধি পেয়ে হাজারের অধিক গড়িয়েছে। তাই ঘর থেকে বের না হয়ে নিজেকে এবং পরিবারকে নিরাপদ রাখুন। আপনি বাঁচলেই আপনার পরিবারের বাঁচবে।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সহ-সভাপতি মোহাম্মদ আলী, কোতোয়ালী থানা বিএনপির সভাপতি মনজুর রহমান চৌধুরী, কোতোয়ালী থানা বিএনপি’র সাধারণ সম্পাদক জাকির হোসেন, ছাত্রদল নেতা সৌরভ প্রিয় পাল প্রমুখ নেতৃবৃন্দ।
এছাড়াও চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও বিএনপি’র মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন এর পক্ষ থেকে নগরীর বিভিন্ন ওয়ার্ড মাক্স, হ্যান্ড স্যানিটাইজার ও করোনা সচেতনামূলক মূলক লিফলেট বিতরণ অব্যাহত রয়েছে। বিজ্ঞপ্তি