ইঞ্জিনিয়ার মোশাররফ করোনায় আক্রান্ত

0
264

নিজস্ব প্রতিনিধি, মিরসরাই :

আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি বৃহস্পতিবার রাত সাড়ে ১২ টায় জ্বর ও শরীর ব্যথা নিয়ে চট্টগ্রামের পার্কভিউ হাসপাতালে ভর্তি হন। রাতে করোনা পরীক্ষা করালে শুক্রবার সকাল ১০টায় রিপোর্ট পজেটিভ আসে। বিষয়টি নিশ্চিত করেছে উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী।
তিনি জানান, সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি জ্বর ও শরীর ব্যথা নিয়ে বৃহস্পতিবার রাতে চট্টগ্রামের পার্কভিউ হাসপাতালে ভর্তি হয়েছিলেন। শুক্রবার সকালে তার কোভিড-১৯ এর ফলাফল পজেটিভ আসে। পরে দুপুরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণ করা হয়েছে।
এদিকে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপির সুস্থতা কামনা করে শুক্রবার মিরসরাইয়ের প্রত্যেকটি মসজিদে জুমার নামাজের পর দোয়া মাহফিল, মন্দির, প্যাগোডা ও গীর্জায় বিশেষ প্রার্থনা আয়োজন করা হয়েছে বলে জানান উপজেলা পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন।
এদিকে মিরসরাইয়ে সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের সুস্থতা কামনা করে দোয়া চেয়েছেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান, মিরসরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন, আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, সহ- সভাপতি নিজাম উদ্দিন ভিপি, শাখাওয়াত উল্ল্যা রিপন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর ভূইয়া, প্রচার সম্পাদক কামরুল হোসেন, করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, হিঙ্গুলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সোনা মিয়া, সাধারণ সম্পাদক নাছির উদ্দিন হারুন, বারইয়ারহাট পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম খোকন, জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম মাস্টার প্রমুখ।