ইউআইটিএসের স্থায়ী ক্যাম্পাস মঞ্জুরি কমিশনের অনুমোদন পেয়েছে

0
68

বাংলাদেশের শিল্প উদ্যোক্তা জগতের সুপরিচিত নাম পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান, ২০২০ সালে সমাজসেবায় একুশে পদকপ্রাপ্ত সুফি মোহাম্মদ মিজানুর রহমান কর্তৃক প্রতিষ্ঠিত দেশের প্রথম তথ্যপ্রযুক্তি ও বিজ্ঞান ভিত্তিক বেসরকারি বিশ্ববিদ্যালয়- ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস (ইউআইটিএস)-এর হোল্ডি ১৯০, রোড-৫, ব্লক-জে, বারিধারা, মধ্যনয়ানগর, ভাটারা, ঢাকা-১২১২-এ অবস্থিত আধুনিক স্থাপত্যশৈলী ও নান্দনিক স্থায়ী ক্যাম্পাস গত বৃহস্পতিবার বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন-এর অনুমোদন পেয়েছে।

উল্লেখ্য যে, বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন কর্তৃক গঠিত কমিশনের সম্মানিত সদস্য প্রফেসর ড. বিশ্বজিৎ চন্দ-এর নেতৃত্বে চার সদস্য বিশিষ্ট পরিদর্শন কমিটি এই নবনির্মিত ও কুটনৈতিক জোন সংলগ্ন স্থায়ী ক্যাম্পাসটি গত ২৩ ফেব্রুয়ারি, সরেজমিনে পরিদর্শন করেন। কমিটির সুপারিশ অনুযায়ী উল্লিখিত ঠিকানায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষা কার্যক্রমসহ অন্যান্য সকল কার্যক্রম যথারীতি পরিচালিত হওয়ায় বর্ণিত ঠিকানাটির অনুকূলে ইউআইটিএস-এর স্থায়ী ক্যাম্পাস হিসেবে অনুমোদন দিল বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন ।

এ উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান সুফি মোহাম্মদ মিজানুর রহমান, ট্রাস্টি বোর্ডের সদস্যবৃন্দ ও উপাচার্যসহ ইউআইটিএস কর্তৃপক্ষ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার, শিক্ষা মন্ত্রণালয়, বিশ্ববিদ্যালয় মনজুরী কমিশন ও রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন এবং ইউআইটিএস-এর সকল ছাত্র, শিক্ষক, অভিভাবক, কর্মকর্তা, কর্মচারী, এ্যালামনাইসহ সংশ্লিষ্ট সব মহলকে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন। বিজ্ঞপ্তি