ধারাবাহিক উন্নয়ন অব্যাহত রাখার প্রত্যাশা

নির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যানকে আওয়ামী লীগের অভিনন্দন

গতকাল অনুষ্ঠিত চট্টগ্রাম জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এটিএম পেয়ারুল ইসলাম আনারস প্রতীক নিয়ে নির্বাচনী লড়াইয়ে বেসরকারিভাবে বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হয়েছেন।

গতকাল সন্ধ্যায় লাভ লেইনস্থ নির্বাচন কমিশন কার্যালয়ে জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও সদস্য প্রার্থীদের নির্বাচনী ফলাফল শীট রিটার্নিং অফিসারের কাছ থেকে আনুষ্ঠানিকভাবে গ্রহণ করেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান আতা, যুগ্ম সাধারণ সম্পাদক দেবাশীষ পালিত, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ হাসনী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ শফিকুল ইসলাম ফারুক। বেসরকারীভাবে ঘোষিত নির্বাচনী ফলাফলে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এ.টি.এম. পেয়ারুল ইসলাম আনারস প্রতীকে ভোট পেয়েছেন ২৫৬৭টি।

তাঁর নিকটতম প্রতিদ্বন্দী নারায়ন রক্ষিত মোটরসাইকেল প্রতীকে ভোট পেয়েছেন ১২৪টি। মোট বৈধ ভোটের সংখ্যা ২৬৯১টি। বাতিলকৃত ভোটের সংখ্যা ৩টি। সর্বমোট প্রদত্ত ভোটের সংখ্যা ২৬৫৪টি। চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচনে বেসরকারিভাবে নির্বাচিত হওয়ায় বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এটিএম পেয়ারুল ইসলামকে অভিভনন্দন জানিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোসলেম উদ্দীন আহমেদ এম.পি, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক এমএ ছালাম, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ.জ.ম. নাছির উদ্দিন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান আতা।

এক যৌথ অভিনন্দন বার্তায় তারা বলেন, নবনির্বাচিত চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান তার পূর্বসূরীদের অভিজ্ঞতার আলোকে চট্টগ্রাম জেলার যে ধারাবাহিক উন্নয়ন রয়েছে সেই প্রচেষ্টা তিনি অবশ্যই অব্যাহত রাখবেন এবং গ্রাম স্তরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শহরের সুযোগ সুবিধা প্রদানকল্পে যেই পদক্ষেপগুলো নিয়েছেন তা বাস্তবায়ন ও প্রয়োগ করবেন। বিজ্ঞপ্তি