আবারও ২ দিনের রিমান্ডে পরীমণি

আদালত থেকে বের হয়ে আসছেন পরীমনি।

সুপ্রভাত ডেস্ক »

রাজধানীর বনানী থানায় থানার মাদকের মামলায় চারদিনের রিমান্ড শেষ হয়েছে চিত্রনায়িকা পরীমণির। আজ মঙ্গলবার (১০ আগস্ট) আদালতে হাজির করে দ্বিতীয় দফায় রিমান্ড আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা। ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাসের আদালতে এই আবেদনের শুনানি হয়। এসময় কাঠগোড়ায় দাঁড়িয়ে অঝোরে কাঁদেন চিত্রনায়িকা পরীমণি।  এসময় বারবার তার আইনজীবীর দিকে তাকিয়ে শুনানি শুনছিলেন আর কাঁদছিলেন। মাদক মামলায় চিত্রনায়িকা পরীমণির ফের ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুনানি শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন পরীমণির আইনজীবী মজিবুর রহমান। তিনি বলেন, আসামি পরীমণির বিরুদ্ধে শুধুমাত্র মাদক রাখার অভিযোগ উঠেছে। এছাড়া আর কোনো অভিযোগ তার বিরুদ্ধে নেই। এ অভিযোগে তাকে চার দিনের রিমান্ডে নেওয়া হয়েছে। তারপরও আজ আবার তাকে রিমান্ডে নেওয়ার কোনো যৌক্তিকতা নেই।

তিনি আরও বলেন, এই মাদক মামলার সুযোগে অন্য কোনো স্বার্থ হাসিল হতে পারে না। পরীমণি এক দিনের চিত্রনায়িকা না। তার দীর্ঘদিনের ক্যারিয়ার নষ্ট করা হচ্ছে। এটা খুবই দুঃখজনক।

মজিবুর রহমান বলেন, গ্রেফতারের পর থেকে ১২০ ঘণ্টা তিনি এক কাপড়ে রিমান্ডে রয়েছেন। তার রিমান্ড শুনানিটা পরে করা হোক। পরীমণি আমাদের সমাজের, আমাদের পরিবারের, আমাদের শিল্প ইন্ডাস্ট্রিজের। শুধু তাই নয়, তিনি দেশের একজন নাগরিক। তারও বিচার চাওয়ার অধিকার রয়েছে।

এছাড়াও আদালত থেকে বের হওয়ার সময় তিন বার চিৎকার করেছেন এই চিত্রনায়িকা। চিৎকার করে তিনি বলেন, ‘আমি নির্দোষ, আমাকে ইচ্ছা করে ফাঁসানো হয়েছে। আমাকে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে।’ এরপরই তাকে আদালতের গারদখানায় নিয়ে যাওয়া হয়।