আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা উপ কমিটিতে চৌধুরী ইয়ামিন আনাম দ্বিতীয়বার সদস্য মনোনীত

চৌধুরী ইয়ামিন আনাম দ্বিতীয়বার বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা উপ-কমিটির সদস্য মনোনীত হয়েছেন। তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহযোদ্ধা চট্টগ্রাম শহর আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মন্ত্রী সভার সদস্য মরহুম জহুর আহমেদ চৌধুরীর দৌহিত্র। ইয়ামিন আনাম বর্তমান চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর ভাতিজা।

রাজনৈতিক পরিবারের সন্তান হিসেবে ইয়ামিন আনাম বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে ছাত্রাবস্থা থেকে মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত আওয়ামী রাজনীতির সাথে জড়িত। রাজনৈতিক শিষ্টাচার মেনে বঙ্গবন্ধুর হাতে গড়া রাজনৈতিক দলের একজন কর্মী হিসেবে কাজ করাই তার মূল লক্ষ্য ও উদ্দেশ্য।

দল ইয়ামিন আনামের রাজনৈতিক কর্মকাণ্ড বিবেচনায় পূনরায় অর্থ ও পরিকল্পনা উপ-কমিটির সদস্য মনোনীত করেছে।

চৌধুরী ইয়ামিন আনাম গত অর্থ ও পরিকল্পনা উপ-কমিটির সদস্য থাকাকালীন দলীয় কর্মকাণ্ডে যেমন সরব ছিলেন, তেমনি বিভিন্ন সামাজিক কাজে তিনি উল্লেখযোগ্য ভূমিকা রেখেছেন।

দ্বিতীয়বার অর্থ ও পরিকল্পনা উপ কমিটিতে মনোনীত করায় এবং প্রধানমন্ত্রীর অর্থনৈতিক বিষয়ক উপদেষ্টা ড. মসিউর রহমানকে চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ওয়াসিকা আয়শা খান এমপিকে সদস্য সচিব করায় ইয়ামিন আনাম সংশ্লিষ্ট সকলের প্রতি অশেষ কৃতজ্ঞতা জানান।