‘লক্ষ্মী বম্ব’ ছবির ট্রেলার প্রকাশ

0
166

সুপ্রভাত ডেস্ক :
কালী পুজো অর্থাৎ দীপাবলির আগেই ওয়েব দুনিয়ার দর্শকদের মন জয় করতে আসছেন অক্ষয় কুমার। উলুধ্বনি দিয়েই নিজের আগমন বার্তা দিলেন বলিউডের খিলাড়ি। আভাস আগে থেকেই দিয়ে রেখেছিলেন। কথা রেখে শুক্রবারই প্রকাশ করলেন ‘লক্ষ্মী বম্ব’-এর ট্রেলার।
২০১১ সালে মুক্তি পাওয়া হরর কমেডি ঘরানার তামিল ছবি ‘কাঞ্চনা’র অফিশিয়াল রিমেক ‘লক্ষ্মী বম্ব’। নিজের পরিচালনায় ও প্রযোজনায় সেই ছবিতে অভিনয় করেছিলেন দাক্ষিণাত্যের তারকা রাঘব লরেন্স। রাঘবই ‘লক্ষ্মী বম্ব’-এর পরিচালক। ২০১৯ সালের জানুয়ারি মাসে ছবি তৈরির কথা ঘোষণা করা হয়েছিল। অক্ষয় নায়িকা হিসেবে কিয়ারা আডবানীকে বাছা হয়। ছবিতে রয়েছেন তুষার কাপুর, শারদ কেলকর, অশ্বিণী কালসেকরের মতো অভিনেতা-অভিনেত্রীরা। বাংলার বাড়তি পাওনা রাজেশ শর্মার অভিনয়।
২০১৯-এর ২২ এপ্রিল অক্ষয় ও কিয়ারার সঙ্গে শুটিং শুরু করেন রাঘব লরেন্স। শুটিংয়ের মাঝে খবর রটে, অক্ষয় কুমারের সঙ্গে মতপার্থক্য হওয়ায় নাকি পরিচালনার দায়িত্ব ছেড়ে দিয়েছেন রাঘব লরেন্স। পরে রাঘব জানান, তিনিই পরিচালক হিসেবে সিনেমার কাজ সম্পূর্ণ করবেন। চলতি বছরের মার্চ মাসে দুবাইয়ের বুর্জ খালিফায় অক্ষয়-কিয়ারা জুটির সঙ্গে একটি গানের দৃশ্যের শুটিংয়ের পর কাজ শেষ করেন রাঘব। লকডাউনের মধ্যেই ছবি পোস্ট প্রোডাকশনের অনেকটা কাজ শেষ করা হয়। ৯ নভেম্বর ডিজনি প্লাস হটস্টার
এদিন আরও একগুচ্ছ সিনেমার ওয়েব প্রিমিয়ারের কথা ঘোষণা করা হয়। আমাজন প্রাইম ভিডিওয় মুক্তি পাবে এই সিনেমাগুলি। যার মধ্যে রয়েছে বরুণ ধাওয়ান-সারা আলি খান অভিনীত ‘কুলি নম্বর ১’, রাজকুমার রাও-নুসরত ভারুচা অভিনীত ‘ছলাং’ এবং ভূমি পেডনেকর অভিনীত ‘দুর্গাবতী’। ‘দুর্গাবতী’র অন্যতম প্রযোজক অক্ষয় কুমার। খবর : সংবাদপ্রতিদিন’র।