বন্যা দুর্গতদের মাঝে শাহ এমদাদীয়ার ত্রাণ বিতরণ ও চিকিৎসা সেবা

হযরত গাউছুল আজম মাইজভাণ্ডারীর তরিকা ও আদর্শবাহী সংগঠন আঞ্জুমানে মোত্তাবেয়ীনে গাউছে মাইজভাণ্ডারী (শাহ এমদাদীয়া), মাইজভাণ্ডারী ফাউন্ডেশন ও দারুল ইরফান রিসার্চ ইনস্টিটিউট (ডিরি) এর উদ্যোগে চট্টগ্রামের হাটহাজারী ও ফটিকছড়ি উপজেলায় বন্যা দুর্গত ৫০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ ও আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।
গাউছিয়া আহমদিয়া মঞ্জিলের সাজ্জাদানশীন হযরত মওলানা শাহছুফী সৈয়দ এমদাদুল হক মাইজভাণ্ডারী (ম.) এর পৃষ্ঠপোষকতায় এবং নায়েব সাজ্জাদানশীন, মোন্তাজেম ও দারুল ইরফান রিসার্চ ইনস্টিটিউট (ডিরি)’র ম্যানেজিং ট্রাস্টি সৈয়দ ইরফানুল হক মাইজভাণ্ডারীর নির্দেশনায় শুক্রবার, শনিবার ও রোববার ত্রাণ বিতরণ করা হয়। এছাড়া আঞ্জুমানে মোত্তাবেয়ীনে গাউছে মাইজভাণ্ডারী (শাহ এমদাদীয়া) ধলই দায়রা শাখার উদ্যোগে ও মাইজভাণ্ডারী শাহ্ এমদাদীয়া ব্লাড ডোনার্স গ্রুপ ধলই দায়রা ইউনিটের সহযোগিতায় ফটিকছড়ির সুয়াবিল, সমিতিরহাট ও হাটহাজারীর ধলই ইউনিয়নে ত্রাণ বিতরণ করা হয় এবং মাইজভাণ্ডারী স্পেশাল ফোর্স (এমএসএফ) নোয়াজিষপুর ইউনিট ও নোয়াজিষপুর ব্লাড ডোনার্স গ্রুপের উদ্যোগে নোয়াজিষপুর ইউনিয়ন এলাকায় আর্থিক সহযোগিতা প্রদান করা হয়।

সোমবার (২৬ আগস্ট) ফটিকছড়ির সুয়াবিল বৈদ্যেরহাট এলাকায় ফ্রি মেডিকেল ক্যাম্প পরিচালিত হবে। মেডিকেল ক্যাম্পে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ করা হবে। বিজ্ঞপ্তি