পুকুরে ডুবে চার শিশুর মৃত্যু

0
51

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি ও প্রতিনিধি ফটিকছড়ি <<

পানিতে ডুবে চার শিশুর মৃত্যু হয়েছে। খাগড়াছড়ি তিনজন ও ফটিকছড়িতে একজনের মৃত্যু হয়।
খাগড়াছড়ি
খাগড়াছড়ির পানছড়িতে পানিতে ডুবে ভাই বোনসহ ৩ শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল ১০টায় পানছড়ির লতিবান ইউনিয়নের কারিগর পাড়া এলাকায় খালে গোসল করতে নামলে এ মর্মান্তিক ঘটনা ঘটে।
নিহতরা হলেন খুমবারতি ত্রিপুরা (৮), আব্রাহাম ত্রিপুরা (৫) ও প্রাণতি ত্রিপুরা (৭)। এরমধ্যে খুববারটি ও আব্রাহম কারিগর পাড়া এলাকার সুমন ত্রিপুর সন্তান এবং প্রাণটি একই এলাকার তাপস কান্তি ত্রিপুরার সন্তান।
জানা যায়, সকালে বাড়ির পাশে খালে তিন শিশু গোসল করতে নামলে পানিতে তলিয়ে যায়। কিছুক্ষণ পর স্থানীয়রা তাদের ভাসমান অবস্থায় দেখতে পেয়ে দ্রুত স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।
পানছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. শ্যামল চাকমা জানান, স্বাস্থ্য কমপ্লেক্সে আনার আগে শিশুদের মৃত্যু হয়েছে।
পানছড়ি থানার ওসি মো. দুলাল হোসেন জানান, বিষয়টি বেদনাদায়ক।
ফটিকছড়ি
ফটিকছড়ির নানুপুরে মসজিদের পুকুরে ডুবে রোহান (৮) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত রোহান উপজেলার দক্ষিণ নানুপুর মোহাম্মদ রাশেদের পুত্র ও স্থানীয় নানুপুর এফএ ইসলামিয়া সুন্নিয়া মাদ্রাসার ছাত্র।
বৃহস্পতিবার সকাল ৮টার হাজী নেজামত আলী জামে মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত শিশু রোহানের ফুফাতো ভাই সাজ্জাদ জানান, রোহান সকাল ৬টার দিকে ঘর থেকে বের হয়। বের হওয়ার প্রায় দু’ঘণ্টা পরেও তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। এক পর্যায়ে অনেক খোঁজাখুঁজির পর বাড়ির পাশে মসজিদের পুকুরে শিশু রোহানের নিথর দেহ ভেসে উঠতে দেখা যায়। ঘাট থেকে পা পিছলে পুকুরে পরে ডুবেই রোহানের মৃত্যু হয় বলে অনুমান করা হয়েছে।