পিকনিকের বাসের ধাক্কা গাছে, নিহত ৩

0
229

কক্সবাজার
আহত ২০
নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার :
কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের কক্সবাজার সদর উপজেলার ঈদগাহ ওয়াহেদপাড়া এলাকায় হুদাইবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে পিকনিকের বাস দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত ২০ জন। নিহতরা হলেন মো. মুরাদ (১৮), কালা মিয়া (৬০) ও জাহেদ (২৮)। হতাহতরা সবাই বাসের যাত্রী। রোববার সকাল ৬টার দিকে এই দুর্ঘটনা ঘটে বলে নিশ্চিত করেন ঈদগাহ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. আব্দুল হালিম।
নোয়াখালীর চাটখিল উপজেলার সাহাপুর স্কুলের ৪০ জন শিক্ষার্থী কক্সবাজারে পিকনিকে আসে। তিনি বলেন, নোয়াখালী থেকে প্রায় ৪০ জনের একটি দল নীলাচল পরিবহনের একটি বাসে করে কক্সবাজারে যাচ্ছিল। বাসটি সকাল ৬টার দিকে ঈদগাহ এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই ২ জন নিহত হন। পরে হাসপাতালে আরো একজন মারা যান।
আহতদের হাসপাতালে নেওয়া হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়িটি হাইওয়ে পুলিশকে হস্তান্তর করা হয়েছে। কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার শাহীন আব্দুর রহমান বলেন, সড়ক দুর্ঘটনার ঘটনায় কক্সবাজার সদর হাসপাতালে ৭জনকে নিয়ে আসা হয়। তার মধ্যে চিকিৎসাধীন অবস্থায় জাহেদ (২৮) মারা যান। বাকিদের চিকিৎসা দেওয়া হচ্ছে।