টেকনাফে নাফনদীতে ভেসে এলো সাত রোহিঙ্গার লাশ

নিজস্ব প্রতিনিধি, টেকনাফ »

টেকনাফ উপজেলায় নাফনদীতে নৌকাডুবে নিহত নারী- শিশুসহ ৭ রোহিঙ্গার লাশ ভেসে এসেছে। মঙ্গলবার টেকনাফ উপজেলার নাফনদী থেকে ভাসমান অবস্থায় এ সব লাশ উদ্ধার করে স্থানীয়রা।
টেকনাফ-২ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. মহিউদ্দিন আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন। নিহতদের মধ্যে একজন নারী, চারজন শিশু ও দুইজন পুরুষ। লাশগুলো উদ্ধারের পর একটি সংগঠনের পক্ষ থেকে স্থানীয়ভাবে দাফন করা হয়েছে বলে জানান সংগঠনের দায়িত্বশীল মাহবুব আলম মিনার।
তিনি বলেন, তাদের আল মানাহিল ওয়েলফেয়ার ফাউন্ডেশন বাংলাদেশ সংগঠনের পক্ষ থেকে মঙ্গলবার চার শিশু, এক নারীসহ ৭ রোহিঙ্গার লাশ উদ্ধার করা হয়। পরে স্থানীয়ভাবে দাফন করা হয়েছে। এর মধ্যে একজন অন্তঃসত্ত্বা নারী ছিলেন।
এ ব্যাপারে টেকনাফের সাবরাং ইউনিয়ন পরিষদের ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত ইউপি সদস্য ফারিহা ইয়াসমিন বলেন, টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ জেটিঘাট এলাকার নাফনদী থেকে চারটি ও পশ্চিমে মেরিনড্রাইভ সংলগ্ন সাগর তীর থেকে একটিসহ পাঁচটি মরদেহ উদ্ধার করা হয়। খবর নিয়ে জানলাম হ্নীলা ইউনিয়নের লেদা নাফনদী থেকে দুটি মরদেহ উদ্ধার করা হয়েছে।’
এ বিষয়ে টেকনাফ-২ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. মহিউদ্দিন আহমেদ বলেন, টেকনাফের নাফনদীতে ৭ রোহিঙ্গার লাশ ভেসে এসেছে। লাশগুলো স্থানীয়রা উদ্ধার করে দাফনের ব্যবস্থা করেছে।