সড়ক দুর্ঘটনায় সৌদি প্রবাসী নিহত

0
74

নিজস্ব প্রতিনিধি, সীতাকুণ্ড :
সীতাকুণ্ডে সিএনজি অটোরিকশার সাথে সংঘর্ষে মোটরসাইকেল চালক সৌদি প্রবাসী শহীদুল্লাহ (মুন্না) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। শহীদুল্লাহ (৪০) উপজেলার সৈয়দপুর ইউনিয়নের পূর্ব সৈয়দপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা নুরুল আলমের পুত্র। শনিবার ভোররাতে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। এ নিয়ে গত ১৮ দিনে সীতাকুণ্ডে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ পুলিশ সদস্যসহ ৩ জন নিহত হয়েছেন।
জানা যায়, শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড অংশের উত্তর বাইপাসে অতিক্রম করছিলেন মোটরসাইকেল চালক শহীদুল্লাহ। এই সময় পুরাতন রোড থেকে একটি সিএনজি ট্যাক্সি নতুন রোডে প্রবেশ করার সময় মোটরসাইকেলটির সাথে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলটি আইল্যান্ডের উপরে উঠে যায় এবং শহীদুল্লা গুরুতর আহত হন।
স্থানীয়রা তাকে উদ্ধার করে সীতাকুণ্ড স্বাস্থ্য কম্েপ্লক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে শনিবার ভোররাতে তার মৃত্যু হয়।
নিহত শহীদুল্লাহ দীর্ঘদিন যাবত সৌদি আরবে বসবাস করছিলেন, শালীর বিয়ে উপলক্ষে তিনি নিজ বাড়ি সীতাকুণ্ডে ছুটিতে আসেন।
শনিবার সকাল ১০টায় জানাজা শেষে তাকে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
নিহত শহীদুল্লার ভাই মো. রিপন জানান, গত ২২ বছর ধরে তিনি প্রবাসে জীবনযাপন করছিলেন। এর মধ্যে তিনি ছয়বার দেশে আসেন। চলতি মাসের প্রথম দিকে তিনি শ্যালিকার বিয়ে উপলক্ষে এক মাসের জন্য দেশে ফেরেন ।
কুমিরা হাইওয়ে থানার সার্জেন্ট মো. ফারুক বলেন, সীতাকুণ্ডের পৌরসভা এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় একজন মারা যাওয়ার কথা শুনেছি। তবে কেউ কোন অভিযোগ না করায় দুর্ঘটনা বিষয়ে বিস্তারিত জানি না।
উল্লেখ্য, এর আগে ১১ ফ্রেব্রুয়ারি ঢাকা চট্টগ্রাম মহাসড়কের কুমিরার রয়েল গেটের সামনে নোয়াখালী জেলা নিবাসী পুলিশ সদস্য মুশফিক ও ৪ ফ্রেব্রুয়ারি ছোট কুমিরায় খাগড়াছড়ি জেলা নিবাসী এস আই সিপন চাকমা নিহত হন।