স্বাস্থ্যবিধি মেনেই হবে প্রচারণা : আওয়ামী লীগ প্রার্থী রেজাউল

0
148

নিজস্ব প্রতিবেদক
‘করোনার কারণে আমরা স্বাস্থ্যবিধি লক্ষ্য রেখেই নির্বাচনী প্রচারণা চালিয়ে যাবো।’
গতকাল শুক্রবার বাদে জুমা বাবা-মায়ের কবর জেয়ারতের পর আওয়ামী লীগের মনোনীত মেয়র পদপ্রার্থী এম রেজাউল করিম চৌধুরী চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনের তার আনুষ্ঠানিক প্রচারণার শুরুতেই সাংবাদিকদের এ কথা বলেন।
তিনি আরো বলেন, ‘করোনার কারণে এ বারের প্রচারণাটা হবে সম্পূর্ণ ভিন্ন ধরনের। সবাইকে অনুরোধ করবো স্বাস্থ্যবিধি ও যতটুকু সম্ভব সামাজিক দূরত্ব মেনে সুরক্ষা সামগ্রী ব্যবহার করে প্রচারণায় অংশগ্রহণ করার। প্রচারণায় প্রার্থী-সমর্থক ও ভোটাররা যাতে সুস্থ থাকে সে দিকে লক্ষ্য রেখে প্রচারণা চালিয়ে যাবো।
নির্বাচনী প্রতিশ্রুতির বিষয়ে সাংবাদিকদের বলেন, জনগণ আমাকে নির্বাচিত করলে নতুনভাবে আর কোন হোল্ডিং টেক্স বাড়ানো হবে না। অসহনীয় পর্যায়ের হোল্ডিং টেক্স জনগণের উপর চাপিয়ে দেওয়া হবে না। জনগণ যাতে বিনামূল্যে চিকিৎসা সেবা পায় সে জন্য ৪১টি ওয়ার্ডে ৪১টি স্বাস্থ্য কেন্দ্র গড়ে তুলব। পাশাপাশি নগরে সন্ত্রাস এবং মাদক নির্মূলে নগরবাসীকে নিয়ে কাজ করবো।
বাবা-মায়ের কবর জেয়ারতের পর আওয়ামী লীগের মেয়র প্রার্থী দক্ষিণ পাহাড়তলী এক নম্বর ওয়ার্ড, দুই নম্বর জালালাবাদ ওয়ার্ড এবং তিন নম্বর পাঁচলাইশ ওয়ার্ডে প্রচারণায় অংশ নেন। এসময় তিনি ভোটারদের কাছে ভোট চান এবং সকলের সুস্থতা কামনা করেন। নির্বাচনী প্রচারণায় রেজাউল করিমের সাথে ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদসহ আওয়ামী লীগ ও যুবলীগের নেতৃবৃন্দ।
এদিকে রেজাউল করিমের পক্ষে লিফলেট বিতরণ করেন যুবলীগ। জমিয়তুল ফালাহ মসজিদে বাদ জুম্মা শেষে লিফলেট বিতরণ কার্যক্রম করেন যুবলীগ আহবায়ক মহিউদ্দিন বাচ্চু, যুবলীগের যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকা, ফরিদ মাহমুদ, দিদারুল আলম দিদার এবং মাহবুবুল হক সুমনসহ প্রমুখ নেতৃবৃন্দ।