সিলভার স্ক্রিনে কাল মুক্তি পাচ্ছে ‘ফোর্স অব ন্যাচার’ ও ‘দ্য রেন্টাল’

0
79

গেল চার সপ্তাহ ধরে দেশীয় কোনও নতুন ছবি মুক্তি পাচ্ছে না। সিনেমা হলগুলোতে তৈরি হয়েছে মুভি সংকট। বিপরীতে আগামীকাল শুক্রবার (২০ নভেম্বর) সিলভার স্ক্রিন সিনেপ্লেক্সে মুক্তি পাচ্ছে হলিউডের দুইটি মুভি ‘ফোর্স অব ন্যাচার’ ও ‘দ্য রেন্টাল’।
মাইকেল পলিশ পরিচালিত অ্যাকশন ছবি ‘ফোর্স অব ন্যাচার’-এ অভিনয় করেছেন মেল গিবসন, কেট বসওয়ার্থ, এমিলি হার্শ, ডেভিড যায়াস প্রমুখ। অন্যদিকে ডেভ ফ্রাঙ্কো পরিচালিত থ্রিলার ছবি ‘দ্য রেন্টাল’-এ অভিনয় করেছেন ড্যান স্টিভেন্স, অ্যালিসন ব্রি, জেরেমি অ্যালেন হোয়াইট, টবি হাজসহ অনেকে।
‘ফোর্স অব ন্যাচার’ ছবিতে দেখা যাবে, ঘূর্ণিঝড় হারিকেন চলাকালীন নিরাপত্তাবাহিনী যখন একটি ভবনের লোকজনকে সরিয়ে নেয়ার চেষ্টা করছিলো, তখন সেখানে যায় একদল ডাকাত। পুলিশ কি মানুষকে নিরাপদ আশ্রয়ে নিবে, নাকি ডাকাতদের মোকাবেলা করবে! এমনটাই দেখা যাবে পুরো ছবিজুড়ে।
‘দ্য রেন্টাল’র গল্পে দেখা যায়, চার্লি ও তার স্ত্রী মিশেল, ভাই যশ এবং ব্যবসায়িক পার্টনার মিনা সাপ্তাহিক ছুটি কাটাতে সমুদ্র তীরবর্তী একটি বাড়ি ভাড়া নেয়। বিচ্ছিন্ন জায়গাটায় আশেপাশে আর কোন বাড়ি ঘর নেই। বাড়ির কেয়ারটেকার টেইলর রূঢ় স্বভাবের। মিনাকে দেখে এমন মন্তব্য করে যা খুব বিরক্তিকর। টেইলর যাওয়ার পর মিনা, যশ, চার্লি উপরে যায় আর মিশেল ঘুমাতে যায়। যশ আলাদা হওয়ার পর চার্লি ও মিনা একসঙ্গে শাওয়ারে যায় এবং শারীরিক সম্পর্কে লিপ্ত হয়। যশ মিশেলকে জানায়, চার্লি এর আগেও অনেক মেয়ের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক করেছে এবং প্রতারণা করেছে। এতে চার্লির প্রতি সন্দেহ তৈরি হয় মিশেলের। পরদিন সকালে মিনা এবং চার্লি একে অন্যকে কথা দেয় তারা আর ঘনিষ্ঠ হবে না। এভাবে এগিয়ে যায় গল্প।
সিলভার স্ক্রিন সিনেপ্লেক্স নগরীর ষোলশহর এলাকা ফিনলে স্কয়ার শপিং মলের ৭ম তলায় অবস্থিত। টিকেট এবং অন্যান্য প্রয়োজনীয় তথ্যের জন্য যোগাযোগ করুন ০১৭০১-৪৪৯৯৫৫ নম্বরে।