‘রাত আকেলি হ্যায়’র ট্রেলারে বাজিমাত নওয়াজের

0
215

 

সুপ্রভাত ডেস্ক :

‘হামারা নাম ইয়াদ রাখনা, জটিল যাদব।’ বিয়ের রাতেই খুন হয়েছেন এক প্রভাবশালী মন্ত্রী। সদ্য বিবাহিতা স্ত্রী ফুলশয্যার রাতেই বিধবা হন। আপাতদৃষ্টিতে দেখে মনে হয়, প্রৌঢ় মন্ত্রীর অসমবয়সী স্ত্রী-ই আদতে এই খুনের সঙ্গে জডিড়ত, কিন্তু সেই কেসই ধোঁয়াশার মতো ঠেকে পুলিশ আধিকারিক জটিল যাদব ওরফে নওয়াজউদ্দিন সিদ্দিকির কাছে। বড় হাভেলি, ক্ষমতা দখলের লড়াই, মন্ত্রীরাজ, ক্যাবিনেটে ভাঙন, কমবয়সি স্ত্রী.. সবকিছুই কেমন যেন রহস্যজনক মনে হয় তার। আর সেই সঙ্গেই মুহূর্তমাত্র দেরি না করে জটিল রহস্যের সমাধানে ময়দানে নেমে পড়েন ইনসপেক্টর জটিল যাদব। এরকমই রহস্য-রোমাঞ্চে মোড়া এক কাহিনী নিয়ে মুক্তি পাচ্ছে ‘রাত আকেলি হ্যায়’। শুক্রবার প্রকাশ্যে এল এই মার্ডার মিস্ট্রি ছবির ট্রেলার।

‘রাত আকেলি হ্যায়’ সিনেমার মূল চরিত্রে নওয়াজউদ্দিন সিদ্দিকি। চ্যালেঞ্জিং এক পুলিশ অফিসারের ভূমিকায়। যার নাম ছবিতে জটিল যাদব। সেই পুলিশ অফিসার নিজের তদন্তের স্বার্থে সিস্টেমের বাইরে যেতেও দু’মিনিট ভাবেন না।

উল্লেখ্য, ছবিতে নায়িকার ভূমিকায় রয়েছেন রাধিকা আপ্টে। তিনিই খুন হওয়া মন্ত্রীর স্ত্রীর ভূমিকায়। যিনি কিনা বিয়ের রাতেই বিধবা হয়েছেন।

খবর : সংবাদপ্রতিদিন’র।