মানুষ চায় ভাগ্যের উন্নয়ন

0
167

দেওয়ান বাজার ওয়ার্ডে মতবিনিময় সভা

আসন্ন চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে ২০ নম্বর দেওয়ান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের নির্বাচনী কেন্দ্র পরিচালনা কমিটির আহ্বায়ক-সচিব ও দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির হিসেবে বক্তব্যে সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন চৌধুরী বলেন, আওয়ামী লীগ আইনের শাসন, সংবিধান ও জনগণের অধিকার সমুন্নত রাখায় বিশ্বাসী। কেউ যদি জনগণের হক মেরে থাকেন, তার বিচার আদালত নিজের গতিতে করবেন এবং শাস্তির বিধান করবেন। মানুষ চায় তাদের ভাগ্যের উন্নয়ন, আর আওয়ামী লীগই পারে গণমানুষের অধিকার সংরক্ষণ করে ভাগ্যের উন্নয়ন ঘটাতে। চট্টগ্রামের মানুষও উন্নয়ন, সুশাসন ও সমৃদ্ধির স্বার্থে আওয়ামী লীগকে সিটি করপোরেশন নির্বাচনে নৌকায় ভোট দিবেন। এজন্য কেন্দ্র পরিচালনা কমিটি ও তৃণমূল নেতৃবৃন্দকে ভোটারদের ভোট কেন্দ্রে আসার জন্য উদ্বুদ্ধ করতে হবে। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
দেওয়ান বাজারস্থ আবুল কালাম সওদাগরের বাসভবন প্রাঙ্গণে অনুষ্ঠিত আওয়ামী লীগ মনোনীত চসিক মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী বলেন, চট্টগ্রামের মানুষের সেবা করতে চাই। নৌকায় ভোট দিয়ে আমাকে আপনাদের সেবক হওয়ার সুযোগ দিন।
সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী হাছান মাহমুদ হাছনী।
ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পেয়ার মোহাম্মদ সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আবু তৈয়বের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন মো. বেলাল, সাইফুদ্দিন বাহার। উপস্থিত ছিলেন রুমকি সেন এবং কেন্দ্র নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক-সচিব ও দলীয় নেতা-কর্মীবৃন্দ। বিজ্ঞপ্তি