‘মানুষের সেবায় কাশেম নূর ফাউন্ডেশন সবার আগে থাকতে চায়’

0
232
কাশেম-নূর ফাউন্ডেশনের পক্ষ থেকে গতকাল নগরীর হালিশহরে নির্মিত করোনা আইসোলেশন সেন্টারের জন্য অনুদান প্রদান করা হয়

করোনা আইসোলেশন সেন্টারে ৫ লাখ টাকা অনুদান

কাশেম-নূর ফাউন্ডেশনের পক্ষ থেকে মহামারি নভেল করোনা ভাইরাসে সংক্রমিতদের বিনামূল্যে চিকিৎসা সেবা দিয়ে আসা নগরীর হালিশহরে নির্মিত করোনা আইসোলেশন সেন্টারের জন্য গতকাল পাঁচ লাখ টাকা অনুদান প্রদান করা হয়েছে।
কাশেম-নূর ফাউন্ডেশন করোনা মহামারি শুরু থেকে জনগণের পাশে দাঁড়িয়ে আসছে। নগরী ছাড়াও বোয়ালখালী, রাউজান, রাঙ্গুনিয়াসহ বিভিন্ন এলাকায় ত্রাণসামগ্রীও বিতরণ করা হয়েছে।
কাশেম-নূর ফাউন্ডেশনের পক্ষ থেকে করোনা আইসোলেশন সেন্টার চট্টগ্রামে অনুদান প্রদানকালে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির চট্টগ্রাম উত্তর জেলার সাধারণ সম্পাদক শফিক উল আলম, চট্টগ্রাম প্রেস ক্লাবের সহ-সভাপতি মনজুর কাদের মঞ্জু, মো. নুরুল আমীন, সেলিম উদ্দিন খান, রহীম উদ্দীন বাদশা, রাশেদুল হাসান। করোনা আইসোলেশন সেন্টারের মূখপাত্র অ্যাডভোকেট জিনাত সোহানা চৌধুরীর নিকট এ অনুদান হস্তান্তর করা হয়।
কাশেম-নূর ফাউন্ডেশনের কো-চেয়ারম্যান হাসান মাহমুদ চৌধুরী বলেন, মানবতার সেবায় কাশেম-নূর ফাউন্ডেশন সবার আগে থাকতে চায়। মানবসেবা করেই আমাদের পরিবার-পরিজন তৃপ্তি পায়। মানবসেবার মাধ্যমে আমরা আল্লাহর সন্তুষ্টি অর্জন করতে চাই।
অ্যাডভোকেট জিনাত সোহানা চৌধুরী বলেন, বৈশ্বিক মহামারি নভেল করোনা ভাইরাস সংক্রমণকালে চট্টগ্রামবাসীকে বিনামূল্যে সামান্যতম চিকিৎসা সেবা দিতে আমাদের নিরলস প্রচেষ্টা এখনো অব্যাহত আছে। যারা আমাদের সাহায্য সহযোগিতা করেছেন তাদের কাছে আমরা আজীবন কৃতজ্ঞ। বিজ্ঞপ্তি