মাদকের অভিশাপ থেকে বাঁচতে গণজাগরণ গড়তে হবে

0
64

শিক্ষা উপমন্ত্রীর সাথে আন্জুমানে রজভীয়া নূরীয়া নেতৃবৃন্দের সাক্ষাৎ

শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি বলেন, মাদকের সহজলভ্যতা তরুণদের বিপথে ঠেলে দিচ্ছে। যৌতুক ও মাদকের ভয়াবহ আগ্রাসন ও অভিশাপ থেকে বাঁচতে সারা দেশে গণজাগরণ গড়ে তুলতে হবে। নিজ নিজ অবস্থান থেকে এব্যাপারে সবাইকে সচেতন করে তোলার দায়িত্ব পালন করতে হবে। দেশের প্রখ্যাত আলেমেদ্বীন পীরে তরিক্বত আল্লামা আবুল কাশেম নূরীর পাশাপাশি জনপ্রতিনিধিসহ সর্বস্তরের পেশাজীবীদেরকে দায়িত্বশীল ভূমিকা রাখতে হবে।
গতকাল ২৯ জানুয়ারি শুক্রবার সকালে শিক্ষা উপমন্ত্রীর বাসভবনে আন্জুমানে রজভীয়া নুরীয়া বাংলাদেশের কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাতকালে তিনি এসব কথা বলেন।
তিনি আগামী ৬ মার্চ দুপুর ২টা হতে চট্টগ্রাম জমিয়তুল ফালাহ্ জাতীয় মসজিদ ময়দানে আন্জুমানে রজভীয়া নুরীয়া বাংলাদেশের উদ্যোগে অনুষ্ঠিতব্য যৌতুক-মাদকবিরোধী মহাসমাবেশ এবং আন্দোলনের ১ যুগ পূর্তিতে বর্ণাঢ্য র‌্যালির সফলতা কামনা করেন।
এ সময় উপস্থিত ছিলেন মহাসমাবেশ প্রস্তুতি কমিটির আহ্বায়ক কাজী মুহাম্মদ ফোরকান রেজা, সদস্য সচিব মুহাম্মদ মাছুমুর রশিদ কাদেরী, সদস্য মুহাম্মদ এস এম ইকবাল বাহার, মুহাম্মদ মানিকসহ সংগঠনের নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি