মশার বিস্তার রোধে পদক্ষেপ নেয়ার আশ্বাস রেজাউল করিমের

0
154

৩৪ নম্বর ওয়ার্ডে চসিক নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী পুলক খাস্তগীরের উদ্যোগে ১৫ অক্টোবর বিকেলে ইকবাল রোড ফিশারিঘাটে মশক নিধন কর্মসূচির উদ্বোধন হয়।
প্রধান অতিথি হিসেবে উক্ত কর্মসূচির উদ্বোধন করেন নগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, চসিক নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরী।
বিশেষ অতিথি ছিলেন মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক দেবাশীষ গুহ বুলবুল, পাথরঘাটা ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক আবু মো. আফসার উদ্দীন চৌধুরী, কোতোয়ালী থানা আওয়ামী লীগের সদস্য দীপক ভট্টাচার্য, পাথরঘাটা ওয়ার্ড আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক মহিউদ্দীন শাহ, সদস্য তরনী সেন, রমাকান্ত দাশ, ভক্ত দাশ, প্রকাশ লাল জৈন, নুর আহম্মেদ, ইসমাইল আজাদ, প্রবাল চৌধুরী মানু, অঞ্জন সিকদার, অ্যাডভোকেট শান্তুন রায় প্রমুখ।
সভায় রেজাউল করিম চৌধুরী বলেন, করোনা মহামারির শুরু থেকে আজ পর্যন্ত আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা নিজের জীবনের ঝুঁকি নিয়ে দিনরাত এখন পর্যন্ত কাজ করে যাচ্ছে। অনেক নেতা কর্মী করোনা যুদ্ধে প্রাণ হারিয়েছেন। শুধু করোনা মহামারি নয় দেশের সকল রকম দুর্যোগে আওয়ামী লীগ সবসময় মানুষের পাশে থেকে কাজ করছে। তিনি সকলকে সচেতনার সাথে এলাকার উন্নয়নে কাজ করার অনুরোধ করেন। কাউন্সিলর প্রার্থী পুলক খাস্তগীর বলেন, এলাকার সচেতন ও রাজনীতি প্রিয় মানুষ হিসেবে নিজ সামর্থ্য অনুযায়ী সকলের সহযোগিতায় এলাকার উন্নয়নে কাজ করে যেতে চাই। সকল রকম দুর্যোগ মোকাবেলায় আওয়ামী লীগের নেতাকর্মী ও এলাকাবাসীকে সাথে নিয়ে সব সময় মানুষের পাশে থাকবে। তিনি সকলকে সচেতনতার সাথে মশক নিধনে ভূমিকা রাখার আহ্বান জানান। বিজ্ঞপ্তি