বান্দরবানের জেলা প্রশাসক করোনা আক্রান্ত

0
204

এন এ জাকির, বান্দরবান

বান্দরবানের জেলা প্রশাসক দাউদুল ইসলাম করোনা আক্রান্ত হয়েছে। বৃহস্পতিবার রাতে সিভিল সার্জন ডা.অং সুই প্রম্ন মার্মা এ তথ্য জানান। বৃহস্পতিবার রাতে কক্সবাজার ল্যাবে পরীক্ষার পর এ তথ্য জানা যায়। এর আগে সন্ধায় কক্সবাজার থেকে আসা রিপোর্টে বান্দরবানের একটি প্রাইভেট ক্লিনিকের চিকিৎসক এর করোনা পজেটিভ শনাক্ত হয়। এ নিয়ে বান্দরবান সদরে আজ ২ জন করোনা শনাক্ত হয়। বান্দরবানে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৭৮ জন।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায় বৃহস্পতিবার রাতে বান্দরবান জেলার জেলাপ্রশাসক দাউদুল ইসলামসহ ২ জন করোনা শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার রাতে  কক্সবাজার ল্যাবে করোনা পরীক্ষার রিপোর্ট প্রকাশের পর তার করোনা পজেটিভ শনাক্ত হয়। গত ৯জুন  জেলা প্রশাসককে নমুনা সংগ্রহ করে কক্সবাজার ল্যাবে পরীক্ষার জন্য পাঠানো হয়। এদিকে কক্সবাজার ল্যাব থেকে আসা সন্ধ্যায় আরেকটি রিপোর্টে বান্দরবানের একটি প্রাইভেট ক্লিনিকের চিকিৎসক ডা.কামরুলের করোনা পজেটিভ শনাক্ত হয়। এনিয়ে ১১ জুন বান্দরবান সদরে ২ জন করোনা শনাক্ত হয়। এনিয়ে বান্দরবান জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ৭৮ জন।

বান্দরবান সিভিল সার্জন ডা. অং সুই প্রম্ন মার্মা বলেন, বান্দরবান জেলার জেলাপ্রশাসক দাউদুল ইসলামসহ সদরে দুজন করোনা পজেটিভ শনাক্ত হয়। গত পরশুদিন জেলাপ্রশাসকের নমুনা পরীক্ষার জন্য কক্সবাজারে পাঠানো হয়। ১১ জুন তার করোনা পজেটিভ রিপোর্ট আসে।জেলা প্রশাসকের হালকা জ্বর  ছিল তবে বর্তমানে অনেকটা সুস্থ আছেন। তিনি বাংলোতে আইসোলেশনে আছেন।