বানসালির ‘হিরা মান্ডলি’তে কার্তিক

0
107

সুপ্রভাত ডেস্ক :
‘দেবদাস’, ‘বাজিরাও মাস্তানি’, ‘রামলীলা’, ‘পদ্মাবত’র মতো ব্লকবাস্টার সব ছবি উপহার দেওয়ার পর এবার ওয়েব সিরিজ নির্মাণ করতে যাচ্ছেন সঞ্জয়লীলা বানসালি। শোনা যাচ্ছে, বড় বাজেটের এই ওয়েব সিরিজটিতে প্রধান চরিত্রে অভিনয় করবেন প্রিয়াঙ্কা চোপড়া। পাশাপাশি দেখা যাবে বিদ্যা বালান, সোনাক্ষি সিনহা ও হুমা কুরেশিকেও।
নারী কেন্দ্রিক এই ওয়েব সিরিজটি নির্মিত হতে যাচ্ছে ইন্দো-পাক বিভক্তির সময় পতিতাদের জীবনকে কেন্দ্র করে। যেখানে অনেকগুলো প্রধান পুরুষ নেতৃত্বের ভূমিকা রয়েছে। ফলে এরইমধ্যে বেশ কয়েকজন অভিনেতার সঙ্গেও কথা বলেছেন বানসালি। যাদের একজন হলেন বলিউড তারকা কার্তিক আরিয়ান।
এ প্রসঙ্গে বানসালির একটি ঘনিষ্ঠসূত্র জানায়, ‘দীর্ঘদিন ধরেই ছবিতে কাজ করা নিয়ে আলোচনা চলছিলো বানসালি ও কার্তিকের। তারা কয়েকবার সাক্ষাৎও করেছেন। সম্প্রতি জনপ্রিয় এই নির্মাতার অফিস মাভেরিকে গিয়েছিলেন কার্তিক। সেখানেই ‘হীরা মান্ডলি’তে তাকে অভিনয়ের প্রস্তাব দেন বানসালি।’
শুধু ‘হীরা মান্ডলি’ নয়, ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’তে অভিনয়ের জন্যও প্রস্তাব দেওয়া হয়েছিলো কার্তিক আরিয়ানকে। তবে তিনি সেটি ফিরিয়ে দিয়েছেন। এখন এই ওয়েব সিরিজে চুক্তিবদ্ধ হন কিনা সেটিই দেখার অপেক্ষা। খবর : বার্তা২৪’র।