প্রভাস-আব্রাহাম এক সিনেমা

0
101

সুপ্রভাত ডেস্ক :
ভারতের তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা প্রভাস। ‘বাহুবলী’ সিনেমার মাধ্যমেই দর্শকদের নজর কাড়েন এই দক্ষ অভিনেতা। বর্তমানে তার ঝুলিতে বেশ কয়েকটি সিনেমার কাজ রয়েছে।
‘কেজিএফ’ সিনেমাখ্যাত প্রশান্ত নীল পরিচালিত ‘সালার’ সিনেমায় অভিনয় করবেন প্রভাস। কয়েকদিন আগে এর ফার্স্ট লুক পোস্টার প্রকাশ করা হয়। এতে আরো কারা অভিনয় করবেন তা এখনো আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হয়নি। শোনা যাচ্ছে, বলিউড অভিনেতা জন আব্রাহামকে সিনেমাটিতে দেখা যাবে।
একটি সূত্রের বরাত দিয়ে টলিউড ডটনেট জানিয়েছে, ‘সালার’ সিনেমায় জন আব্রাহামকে নেয়ার পরিকল্পনা করছেন প্রশান্ত নীল। সবকিছু ঠিক থাকলে এতে খল চরিত্রে দেখা যাবে তাকে।
এর আগে নায়িকা চরিত্রে দিশা পাটানির অভিনয়ের গুঞ্জন শোনা যায়। যদিও এখনো এ বিষয়ে কোনো ঘোষণা দেয়া হয়নি। তবে জানা গেছে, বাকি অভিনয়শিল্পীদের নাম ঘোষণার পরিকল্পনা করছেন নির্মাতা।
খুব শিগগির ‘সালার’ সিনেমার শুটিং শুরু করবেন প্রভাস। এজন্য নিজেকে প্রস্তুত করছেন ‘বাহুবলি’ সিনেমাখ্যাত এই অভিনেতা। ‘সালার’ সিনেমার জন্য শারীরিক গড়নে বিশেষ পরিবর্তন আনছেন তিনি। ওজনও বাড়াবেন। এই বিষয়ে তাকে সাহায্য করছেন তার ট্রেনার লক্ষণ রেড্ডি।
পুরো ভারতজুড়ে পাঁচটি ভাষায় ‘সালার’ সিনেমাটি মুক্তি দেয়ার পরিকল্পনা করছেন নির্মাতারা। খবর : ডেইলিবাংলাদেশ’র।