দ্বিতীয় বিয়ে করলেন শখ!

0
160

সুপ্রভাত ডেস্ক :
মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখ। ২০১১ সালে বিজ্ঞাপনে কাজ করতে গিয়ে প্রেম হয় মডেল ও অভিনেতা নিলয় আলমগীরের সঙ্গে। এরপরে চার বছর প্রেমের পরে ২০১৫ সালের ৭ জানুয়ারি গোপনে বিয়ে করেন তারা। কিন্তু বিয়ের দুই বছরের মধ্যেই ভেঙ্গে যায় সেই সংসার।
এরপরে মিডিয়া থেকে অনেকটা উধাও হয়ে যান এই অভিনেত্রী। দীর্ঘ সময় আড়ালে থাকার পর বছর দুয়েক আগে প্রকাশ্যে এসেছেন তিনি। অভিনেতা তাসকিন রহমানের সঙ্গে একটি নাটকে অভিনয় করেছেন বলেও খবর পাওয়া গেছে।
শোনা যাচ্ছে, গোপনে আবারো বিয়ে করেছেন শখ। সম্প্রতি স্বামীর সঙ্গে শখের একাধিক ছবি ভেসে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। শখ এবং তার স্বামীর ছবি নিয়ে দিন দিন গুঞ্জন গাঢ় হচ্ছে।
খোঁজ নিয়ে জানা গেছে, ২০২০ সালের ১২ মে অনেকটা গোপনেই বিয়ে করেছেন এই অভিনেত্রী। তার স্বামীর নাম রহমান জন, পেশায় ব্যবসায়ী। গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বলিয়াদি গ্রামে শখের শ্বশুরবাড়ি। রাজধানীর উত্তরায় থাকছেন তারা।
এ বিষয়ে জানতে শখের ব্যক্তিগত নম্বরে যোগাযোগ করা হলে পাওয়া যায়নি তাকে। সামাজিক যোগাযোগমাধ্যমেও তার আইডি খুঁজে পাওয়া যাচ্ছে না। এদিকে দ্বিতীয় বিয়ের খবরের সত্যতা জানতে অপেক্ষায় শখ ভক্তরা। তারা মনে করছেন, শিগগিরই সব প্রকাশ করে আবারো কাজে ফিরবেন জনপ্রিয় এ অভিনেত্রী। খবর : ডেইলিবাংলাদেশ’র।