চট্টগ্রাম এওটিএস এলুমনি সোসাইটির বার্ষিক সভা

0
162

চট্টগ্রাম এওটিএস এলুমনি সোসাইটি (কাস) এর ২৯তম সাধারণ বার্ষিক সভা সম্প্রতি নগরীর দামপাড়াস্থ মুনতাসির সেন্টারের নবম তলায় সোসাইটির নিজস্ব ফ্লোর ‘কাস রিসার্স অ্যান্ড ট্রেনিং সেন্টারে অনুষ্ঠিত হয়।
বার্ষিক সাধারণ সভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম এওটিএস এলুমনি সোসাইটির প্রেসিডেন্ট সাইফুদ্দিন আহমেদ। এতে আরো উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক ড. মোহাম্মদ সালেহ জহুর, জয়েন্ট কোষাধ্যক্ষ মো. আলাউদ্দীন, আইপিপি প্রকৌশলী মো. কামালুর রহমান, সিনিয়ার সহ-সভাপতি এ. এম জুবায়ের, সহ সভাপতি মো. আবদুল লতিফসহ সংস্থাটির ইসি মেম্বার এবং সাধারণ মেম্মার।
মোট ৮০জন মেম্বার অনলাইন জুমের মাধ্যমে দেশের বিভিন্ন স্থান থেকে সাধারণ এ সভায় অংশগ্রহণ করেন। নিদিষ্ট এজেন্ডার ভিত্তিতে সম্পন্ন হওয়া সাধারণ বার্ষিক সভার প্রথম এজেন্ডা ছিল বিগত বছরের আর্থিক প্রতিবেদন উপস্থাপন। সভায় সদস্যরা বিগত বছরের আর্থিক প্রতিবেদনের উপর বিস্তারিত আলোচনা করেন। পরবর্তীতে সদস্যদের সর্বসম্মতিক্রমে বিগত বছরের প্রতিবেদন অনুমোদিত হয়। দ্বিতীয় এজেন্ডা ছিল আগামী বছরের অডিটর নিয়োগ করা। এতে সদস্যদের সম্মতিক্রমে আগামী বছরের অডিটর নিয়োগপ্রাপ্ত হন এস. আহমেদ এন্ড কোং। সভার তৃতীয় ও সর্বশেষ এজেন্ডা ছিল মেয়াদান্তে আগামী বছরের নির্বাচিত প্রতিনিধির হাতে বর্তমান কমিটির কার্যভার নতুন কমিটির নিকট হস্তান্তর করা। ইতোমধ্যে চট্টগ্রাম এওটিএস এলুমনি সোসাইটির নির্বাচন সম্পন্ন করা হয়। এতে প্রধান নির্বাচন কমিশনার প্রকৌশলী মো. কামালুর রহমানসহ আরো দুই সদস্য মো. ফিরোজশাহ ও মো. ইলিয়াছ নির্বাচিত প্রতিধির নাম ঘোষণা করেন। উক্ত নির্বাচনে সাইফুদ্দিন আহমেদ দ্বিতীয়বারের মত ২০২০-২০২২ সালের চট্টগ্রাম এওটিএস এলুমনি সোসাইটির প্রেসিডেন্ট নির্বাচিত হন। সাধারণ সম্পাদক নির্বাচিত হন ড. মোহাম্মদ সালেহ জহুর এবং কোষাধ্যক্ষ নির্বাচিত হন আনোয়ারুল আজিম চৌধুরী। বিজ্ঞপ্তি