চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের ‘সিডিএ স্কয়ার’ প্রকল্পের ফ্ল্যাট বরাদ্দের লটারি অনুষ্ঠিত

0
238
‘সিডিএ স্কয়ার’ প্রকল্পের ফ্ল্যাট বরাদ্দের জন্য আবেদনকারী গণের মধ্যে লটারি অনুষ্ঠিত হয়

চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ কর্তৃক বাস্তবায়নাধীন ‘সিডিএ স্কয়ার’ প্রকল্পের ফ্ল্যাট বরাদ্দের জন্য আবেদনকারী গণের মধ্যে লটারি অনুষ্ঠিত হয়। যে সব ফ্ল্যাটের বিপরীতে একাধিক আবেদনকারী ছিল শুধুমাত্র তাদের মধ্যে লটারি অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান এম. জহিরুল আলম দোভাষসহ ফ্ল্যাট বরাদ্দ কমিটির আহ্বায়ক এ, কে, এম ফজলুল্লাহ ব্যবস্থাপনা পরিচালক, চট্টগ্রাম ওয়াসা ও সদস্য সচিব, স্থপতি আশিক ইমরান উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের শুরুতে চউক চেয়ারম্যান আবেদনকারী সবাইকে উক্ত প্রকল্পে ফ্ল্যাট বরাদ্দ প্রদান করা হবে মর্মে আশ^স্ত করেন। লটারিতে যেসব আবেদনকারী তাদের কাঙ্খিত ফ্ল্যাটটি পাননি তাদের অন্য খালি ফ্ল্যাট হতে বাছাই করার সুযোগ দেয়া হয়। এভাবে উপস্থিত প্রত্যেক আবেদনকারী গণের মধ্যে ফ্ল্যাট বন্টন করা হয়। উল্লেখ্য, চট্টগ্রাম শহরের কেন্দ্রস্থল নাসিরাবাদে নান্দনিক স্থাপত্য শৈলী সমৃদ্ধ ‘সিডিএ স্কয়ার’ প্রকল্পটিতে আধুনিক সুযোগ সুবিধা সম্বলিত ১৮৬টি কার পার্কিংসহ ১৬৫ টি ফ্ল্যাট নির্মাণ করছে চউক। জানুয়ারি মাসে উক্ত ১৬৫ টি ফ্ল্যাট বরাদ্দের জন্য পত্রিকায় বিজ্ঞাপন প্রকাশ করে প্রাপ্ত আবেদন সমূহ যাচাই বাচাই এর পর শুধুমাত্র একটি ফ্ল্যাটের বিপরীতে একাধিক আবেদনকারী গণের মধ্যে ফ্ল্যাট বন্টনের জন্য লটারি অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে চউক ফ্ল্যাট বরাদ্দ কমিটির অন্য সদস্য জসিম উদ্দিন চৌধুরী, কে. বি.এম শাহজাহানসহ চউক প্রধান প্রকৌশলী কাজী হাসান-বিন-শামস, উপ সচিব অমল গুহ, কাজী কাদের নেওয়াজ, প্রকল্প পরিচালক, ‘চট্টগ্রামস্থ নাছিরাবাদে সিডিএ স্কয়ার নির্মাণ’ প্রকল্প, চউক, চৌধুরী মো. আবু হেনা মঞ্জু, সিনিয়র এস্টেট অফিসার, চউক ও মো. আলমগীর খান, এস্টেট অফিসার (বিল্ডিং), চউকসহ সংশ্লিষ্ট অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি