গলায় ফাঁস দিয়ে নারী ও যুবকের আত্মহত্যা

0
57

নগরীতে পৃথক ঘটনা

নিজস্ব প্রতিবেদক :
নগরের বাকলিয়া থানার ইসহাকপুল এলাকায় গলায় ফাঁস দিয়ে রায়হান হোসেন রাকিব (২৫) নামে এক যুবক আত্মহত্যা হত্যা করেছেন। অপরদিকে, বায়েজিদ থানার চন্দ্রনগর এলাকায় পারিবারিক কলহের জেরে স্বামীর সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে ফারজানা আক্তার (২৭) নামে এক নারী আত্মহত্যা করেন। গত রোববার বাকলিয়া ও বায়েজিদ থানা এলাকায় নিজ নিজ বাসায় তারা আত্মহত্যা করেন।
চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) শীলব্রত বড়ুয়া সুপ্রভাতকে বলেন, রোববার ভোর রাত ৩টার দিকে নগরের বাকলিয়া থানার ইসহাকপুল এলাকায় একটি বাসায় গলায় ফাঁস দেন রায়হান হোসেন রাকিব। পরে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।
অপরদিকে রোববার ভোর ৪টা ২০ মিনিটে বায়েজিদ থানার চন্দ্রনগর এলাকার নাসির ভবনে দাম্পত্য কলহের জেরে স্বামীর সঙ্গে অভিমান করে গলায় ফাঁস দেন ফারজানা আক্তার (২৭)। তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এ বিষয়ে বাকলিয়া থানার এসআই রূপন কুমার মল্লিক সুপ্রভাতকে বলেন, বায়হান হোসেন রাকিব বাকলিয়া থানার ইসহাকপুল এলাকার একটি বাসাতে মাল্টিপ্ল্যাকের তার গলায় পেছিয়ে ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করেন। রাকিব ওই এলাকার বশির আহমেদ সরদার বাড়ির মৃত নুরুল আলমের ছেলে। রাকিবের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে বাকলিয়া থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।