করোনা ভাইরাস : জেনারেল হাসপাতালে মারা গেল আরো তিন জন

0
363

নিজস্ব প্রতিবেদক :

চট্টগ্রাম জেনারেল হাসপাতালে মারা গেলো আরো তিনজন। এই তিনজনের মধ্যে দুজন ছিল আইসিইউতে এবং একজন করোনো উপসর্গের রোগী। গতকাল মঙ্গলবার ৮৭ বছর বয়সী  মোহাম্মদ ইদ্রিস ও ৫৭ বছর বয়সী ওমর ফারম্নক নামে আইসিইউতে থাকা দুই করোনা রোগী মারা গেছেন এবং ৫৮ বছর বয়সী আব্দুল কাদের নামে আরেকজন রোগী করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন।

জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. অসীম কুমার নাথ বলেন, আইসিইউতে থাকা অবস্থায় মারা যাওয়া দুই জনের ডায়াবেটিস ও হার্টে সমস্যা ছিল। আর এই রোগে বয়স্কদের জন্য খুবই ঝুঁকিপূর্ণ।

অপরদিকে করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তি প্রসঙ্গে তিনি বলেন, ৫৮ বছর বয়সী রোগীটির নমুনা নেয়া হয়েছিল, এখনো রিপোর্ট আসেনি। এই রোগীর অবস্থাও ভাল ছিল না।

দিন দিন করোনা রোগীদের চাপ বাড়ছে উলেস্নখ করে ডা. অসীম কুমার নাথ বলেন, রোগীদের ঠিকমতো সেবা দিতে না পারলে আমাদের নিজেদের ই খারাপ লাগে। কিন’ দিন দিন রোগীদের চাপ বাড়ছে। তাই আমাদেরও হিমশিম খেতে হচ্ছে।

চট্টগ্রামে এপর্যন্ত ৮৪৫ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এরমধ্যে বেশিরভাগ রোগী বাসায় আইসোলেশনে থেকে ট্রিটমেন্ট নিচ্ছে। অপরদিকে এপর্যন্ত ১১৩ জন সুস্থ হয়ে বাড়ি গেলেও মারা গেছে ৩৪ জন।