করোনা টেস্টের জন্য জিইসি কনভেনশন সেন্টার শেভরনকে প্রদান 

0
208
করোনা পরীক্ষার জন্য জিইসি কনভেনশন সেন্টার হস্তান্তর করা হয়েছে শেভরন ক্লিনিকেল ল্যাবের কাছে

মানবিক সহায়তায় করোনা টেস্টের জন্য জিইসি কনভেনশন সেন্টার কর্তৃপক্ষ পিএইচপি ফ্যমিলি, এবিসি গ্রুপ, ও বোরাক যৌথভাবে নগরীর শেভরন ক্লিনিকেল ল্যাবের কাছে কনভেনশন সেন্টারটি প্রদান করেছে।  চট্টগ্রাম শহরের প্রাণকেন্দ্রে গত মঙ্গলবার থেকে প্রায় চার একর এর এ-জায়গায় খোলামেলা পরিবেশে এবং সামাজিক দূরত্ব বজায় রেখে এখানে করোনা ভাইরাসের টেস্ট করা হচ্ছে। আবেদন করা যাবে অনলাইনেও।

জিইসি কনভেনশনের দায়িত্বপ্রাপ্ত এআরএম শামীম উদ্দিন জানান যে, খোলামেলা পরিবেশে সরকারি বিধি মেনে নগরীতে এ করোনা পরীক্ষাকেন্দ্র জনগণের উপকারে আসবে। সেই চিন্তা থেকেই পিএইচপি ফ্যমিলি, এবিসি গ্রুপ, ও  বোরাক কর্তৃপক্ষ জিইসি কনভেনশন সেন্টারকে শেভরনের কাছে হস্তান্তর করেছে। তিনি বলেন, করোনা মোকাবেলায় আমরা এ সহায়তা প্রদান করছি।

সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এখানে নমুনা পরীড়্গা করানো যাবে বলে জানিয়েছেন শেভরন কর্তৃপক্ষ। অনলাইনের আবেদনের জন্য শেভরনের ফেইজবুকপেজ ও ওয়েবসাইটে নিধারিত আবেদন ফরম পূরন করতে হবে। চট্টগ্রামে টাকা খরচ করেও শতশত রোগী চট্টগ্রামে নমুনা পরীক্ষা করাতে পারছেন না। নমুনা দিলেও রিপোর্ট পাওয়া কঠিন হয়ে যায়। বিদ্যমান সংকটে জিইসি সেন্টার এর এই কার্যক্রমে চব্বিশ ঘণ্টার মধ্যে রিপোর্ট পাওয়া যাবে। বিজ্ঞপ্তি