করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় গাউছিয়া কমিটির কর্মসূচি ঘোষণা

0
146

গাউসিয়া কমিটি বাংলাদেশ কেন্দ্রীয় পরিষদের উদ্যোগে নগরীর বহদ্দারহাটস্থ আরবি কনভেনশন হল সংলগ্ন করোনাকালীন সেবা ও তথ্যকেন্দ্রে আয়োজিত এক জরুরি সভা অনুষ্ঠিত হয়। সভায় করোনা ভাইরাসের দি¦তীয় ঢেউ মোকাবেলায় গাউসিয়া কমিটির দেশব্যাপী মাস্ক বিতরণ, সচেতনতামূলক লিফলেট ও মাইকে প্রচার কর্মসূচি ঘোষণা করেন সংগঠনের চেয়ারম্যান পেয়ার মোহাম্মদ।
তিনি করোনায় মৃতদের লাশ দাফন-কাফন ও সংক্রমিত রোগীদের সেবা কার্যক্রম আরো জোরদার করার জন্য গাউসিয়া কমিটির সকল জেলা, উপজেলা, ওয়ার্ড ও ইউনিট কমিটিগুলোকে নির্দেশ দেন।
গাউসিয়া কমিটি বাংলাদেশ কেন্দ্রীয় চেয়ারম্যান পেয়ার মুহাম্মদের সভাপতিত্বে অনুষ্ঠিত এ জরুরি সভা সঞ্চালনা করেন মহাসচিব শাহজাদা ইবনে দিদার। সভায় বিগত করোনাকালীন সেবা কার্যক্রমের সফলতা নিয়ে বিশদ আলোচনা করেন যুগ্ম মহসচিব অ্যাডভোকেট মোছাহেব উদ্দিন বখতিয়ার।
সভায় করোনাকালীন যারা গাউসিয়া কমিটির সেবা কার্যক্রমকে এগিয়ে নিতে বিভিন্নভাবে সহযোগিতা করেছেন তাদের জন্য আগামী ডিসেম্বরে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠান আয়োজনের সিদ্ধান্ত গৃহীত হয়। সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, যুগ্ম মহাসচিব মাহবুবুল হক খান, উত্তর জেলার সিনিয়র সহ-সভাপতি মাওলানা ইয়াছিন হায়দরী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম চৌধুরী, মিডিয়া প্রধান অধ্যক্ষ আবু তালেব বেলাল, উত্তর জেলার প্রচার সম্পাদক আহসান হাবীব চৌধুরী হাসান, মিডিয়া সেল সদস্য এরশাদ খতিবী, সেবা ও তথ্য কেন্দ্রের প্রধান মোহাম্মদ আবদুল্লাহ প্রমুখ। বিজ্ঞপ্তি