আবেগ ছড়াচ্ছে ‘উপহার’

0
234

সুপ্রভাত ডেস্ক :
এই সময়ের নির্মাতা মিজানুর রহমান আরিয়ান বরাবরই তার নাটকের মাধ্যমে সামাজিক বার্তা তুলে ধরেছেন। গেল ঈদে ইউটিউবে প্রকাশিত আরিয়ান নির্মিত নাটক ‘উপহার’। মধ্যবিত্ত জীবনের টানাপড়েন আর বৃদ্ধ বাবাকে অবহেলার গল্প নিয়ে নির্মিত এ নাটকটি অন্তর্জালে আবেগ ছড়াচ্ছে। যে আবেগ ছুঁয়ে যাচ্ছে দর্শকদের।
সিএমভি প্রযোজিত এই নাটকের প্রধান তিন চরিত্রে অভিনয় করেছেন আবুল হায়াত, আফরান নিশো ও মেহজাবিন চৌধুরী। ‘উপহার’ ইউটিউবে উন্মুক্ত হওয়ার পর ৭ জুন পর্যন্ত অতিক্রম করেছে ২৫ লাখ ভিউ।
নাটকটির কমেন্ট বক্সে দেখা যাবে, দর্শকদের কণ্ঠে ঝরছে আবেগের বৃষ্টি। বেশিরভাগ মন্তব্য এমন, কান্না যেন থামছেই না আমার। অনেক ভালো লেগেছে। আসলেই বাবা তুমি সাধারণ হয়েও অসাধারণ, ভালোবাসি বাবা।
আবার কেউ বলছেন, লকডাউনে থেকে বহুদিন পর বাবা-মায়ের সঙ্গে নাটকটি দেখলাম। একটা নাটক দেখতে বসে একই পরিবারের সবগুলো মানুষের চোখে জল, ভাবা যায়! ধন্যবাদ আরিয়ান ভাই, আমাদের চোখটা খুলে দেয়ার জন্য।
নাটকটির প্রসঙ্গে নির্মাতা আরিয়ান বলেন, প্রথমত দর্শক আসলে ভাবতেই পারেনি নাটকটির শেষটা এভাবে হবে! এই ধাক্কাটা আমি দিতে চেয়েছি এবং মনে হচ্ছে সেটা পেরেছি। নাটকটি দেখে প্রচুর মানুষ ফোন করছেন। প্রশংসা করছেন। এটা আমার জন্য অনেক প্রশান্তির বিষয়।
খবর : ডেইলিবাংলাদেশ’র।