শেখ কামাল কাপ বিভাগীয় হ্যান্ডবল টুর্নামেন্টে চট্টগ্রাম চ্যাম্পিয়ন

নিজস্ব ক্রীড়া প্রতিবেদক »

চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার আয়োজনে ও পোলার আইসক্রিমের পৃষ্ঠপোষকতায় শেখ কামাল কাপ চট্টগ্রাম বিভাগীয় হ্যান্ডবল টুর্নামেন্ট ২০২২ আসরে চ্যাম্পিয়ন হয়েছে চট্টগ্রাম জেলা।

গতকাল (বুধবার) বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠে বিকেলে অনুষ্ঠিত ফাইনালে তারা ১৮-১৬ গোলে বান্দরবান জেলা পরাজিত করে। শুরু থেকেই গোছালো আক্রমণের মাধ্যমে প্রথমার্ধে ১১-৪ গোলে এগিয়ে যায় চট্টগ্রাম জেলা। দ্বিতীয়ার্ধে প্রতিরোধ গড়ে তুলে এগিয়ে যায় বান্দরবান জেলা। এবং হাড্ডাহাড্ডি লড়াই শেষে ২ গোলের ব্যবধানে হার মানে বান্দরবান জেলা। চট্টগ্রার জেলার তাজু ও সোহেল ৫টি করে, মেহিদী ৪, আলমগীর ও আরাফাত ৩টি করে গোল করেন। আর বান্দরবান জেলার ওচো ৮ এবং আজাদ ৫ গোল করেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাজউদ্দিন মো. আলমগীর, স্পন্সর প্রতিষ্ঠান পোলারের এরিয়া সেল্স ম্যানেজার এ এস এম ইনসানুর রহমান, সিজেকেএস নির্বাহী সদস্য ও হ্যান্ডবল কমিটির চেয়ারম্যান সৈয়দ আবুল বশর, হ্যান্ডবল ফেডারেশনের নির্বাহী সদস্য থুই সিং প্রু লাবু, বিভাগীয় ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য আরিফুর রহমান। অনুষ্ঠান সঞ্চালনা করেন টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব আসলাম মোর্শেদ। অনুষ্ঠানে চ্যাম্পিয়ন ও রানারআপ দলকে ট্রফি ও মেডেল প্রদান করা হয়। স্পন্সর প্রতিষ্ঠান পোলার এর এরিয়া সেল্স ম্যানেজার এ.এস.এম ইনসানুর রহমানকে স্মারক ক্রেস্ট এবং বান্দরবান জেলা কোচ ও ন্যাশনাল হ্যান্ডবল কোচ আমজাদকে স্মারক ক্রেস্ট প্রদান করা হয়।