শীঘ্রই সিজেকেএস অ্যাডহক কমিটি হবে

এম এ আজিজ স্টেডিয়ামে জেলা প্রশাসক

এম এ আজিজ স্টেডিয়াম ভবনে মতবিনিময় সভায় বক্তব্য রাখেছেন জেলা প্রশাসক ফরিদা খানম।

নিজস্ব ক্রীড়া প্রতিবেদক »

খুব সহসাই চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার অ্যাডহক কমিটি গঠন করার কথা বলেছেন চট্টগ্রামের নবাগত জেলা প্রশাসক ফরিদা খানম। দায়িত্ব নেওয়ার পর গতকাল (বুধবার) সন্ধ্যায় প্রথমবারের মত এম এ আজিজ স্টেডিয়াম ও এর ভবন পরিদর্শন এবং উপস্থিত সিজেকেএস কাউন্সিলর ও ক্রীড়া সংগঠকদের সাথে মতবিনিময় করেন।

পরে  সাংবাদিকদের কাছে অ্যাডহক কমিটির ব্যাপারে এ তথ্য জানান। ৭ সদস্য বিশিষ্ট অ্যাডহক কমিটিতে পদাধিকার বলে জেলা প্রশাসক আহবায়ক ও জেলা ক্রীড়া কর্মকর্তা সদস্য-সচিব হিসেবে আছেন । বাকি ৫ জনের মধ্যে ক্রীড়া সম্পৃক্ত (গ্রহণযোগ্য ক্রীড়া সংগঠক ব্যক্তিত্ব ও রেফারি) দুইজন, এক জন ছাত্র প্রতিনিধি, একজন ক্রীড়া সাংবাদিক ও ক্রীড়ানুরাগী থাকবেন। জেলা প্রশাসক বলেন, ‘এ কমিটি গঠনের জন্য আমরা অনেক জনের নাম পেয়েছি, দ্রুতই যাছাই-বাছাই করে কমিটি করে অনুমোদনের জন্য জাতীয় ক্রীড়া পরিষদে প্রেরণ করা হবে।’

এর আগে স্টেডিয়ামে এসে পৌঁছালে জেলা প্রশাসক ফরিদা খানমকে সিজেকেএস কাউন্সিরলদের পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়।

মতবিনমিয় অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক সাদি উর রহমান জাদিদ ও নগর বিএনপির সাবেক সভাপতি ডা. শাহাদাত হোসেন। এছাড়া সিজেকেএস সাবেক সহ সভাপতি মো. হাফিজুর রহমান, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি এস এম শহীদুল ইসলাম, সিজেকেএস অ্যাডহক কমিটির সদস্য সচিব এবং জেলা ক্রীড়া কর্মকর্তা আবদুল বারী, সিজেকেএস কাউন্সিলর জি এম হাসান, শাহাবুদ্দিন জাহাঙ্গীর, মশিউল আলম স্বপন, সরওয়ার আলম চৌধুরী মনি, রায়হান উদ্দিন রুবেল, এম এ মুছা বাবলু, ইয়াসির আরাফাত চৌধুরী পাবলু, শওকত হোসাইন, দিদারুল আলম, প্রসেনজিত দত্ত রাজু প্রমুখ উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগ সরকারের পতনের পর গত ২১ আগস্ট যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সরা দেশের বিভাগীয়, জেলা ও উপজেলা ক্রীড়া সংস্থার কমিটি বিলুপ্ত ঘোষণা করে সাত সদস্য বিশিষ্ট অ্যাডহক কমিটি গঠনের নির্দেশনা প্রদান করে।