লাইনে দাঁড়িয়ে ভোট দিলেন নওফেল

নিজস্ব প্রতিবেদক »

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিজের ভোট প্রদান করেছেন চট্টগ্রাম-৯ (কোতোয়ালী-বাকলিয়া) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল ও তার স্ত্রী। তিনি লাইনে দাঁড়িয়ে সাধারণ মানুষের সঙ্গে ভোট দেন।

আজ (রোববার) ভোর শুরু হওয়ার আধা ঘন্টা পর সকাল ৮টা ৩০ মিনিটে নগরীর আন্দরকিল্লা মুসলিম অ্যাডুকেশন সোসাইটি বিদ্যালয়ে তিনি ভোট প্রদান করেন।

ভোটদান শেষে তিনি বলেন, ‘শান্তিপূর্ণভাবে ভোট কার্যক্রম চলছে। জনগণ স্বতঃস্ফূর্তভাবে ভোটকেন্দ্রে এসে ভোট দিচ্ছেন। স্বাধীনতাবিরোধী শক্তিগুলো নির্বাচন বর্জন করে অপপ্রচার চালালেও সাধারণ মানুষ তাদের কথায় কান দেয়নি। মানুষ ভোটকেন্দ্রে এসে ভোট দিতে পেরে উচ্ছ্বাস প্রকাশ করছেন।

আশা করছি, সুষ্ঠু নির্বাচনে বিপুল ভোটে নৌকার জয় হবে। আমি সবাইকে পরিবার-পরিজন নিয়ে নির্ভয়ে ভোটকেন্দ্রে এসে ভোট দেওয়ার আহবান জানাচ্ছি।

প্রসঙ্গত, এই আসনে মোট ভোটার ৪ লাখ ৯ হাজার ৫৮৭ জন। যার মধ্যে পুরুষ ২ লাখ ১১ হাজার ১৪৭ জন ও মহিলা ১ লাখ ৯৭ হাজার ৮৩২ জন এবং বাকি ৮ জন হিজরা ভোটার।

এই আসনে এবার মোট প্রার্থী সাতজন। নৌকার নওফেল ছাড়া অন্যরা হলেন- জাতীয় পার্টির সানজিদ রশিদ চৌধুরী, ন্যাপের মিটুল দাশগুপ্ত, ইসলামিক ফ্রন্টের মো. ওয়াহেদ মুরাদ, ইসলামী ফ্রন্টের আবু আজম, কল্যাণ পার্টির মুহাম্মদ নূরুল হোসাইন ও তৃণমূল বিএনপির সুজিত সাহা।