রনির সঙ্গে প্রেম করছেন সাদিয়া আয়মান!

সুপ্রভাত বিনোদন ডেস্ক »

বেশ কিছুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছে প্রেমে মজেছেন নির্মাতা রেদওয়ান রনি ও অভিনেত্রী সাদিয়া আয়মান। নেটিজেনদের এমন ধারণা আরো মজবুত হয়েছে রনির এক পোস্টের কারণে। নেটিজেনদের ধারণা সামাজিক মাধ্যমে দেওয়া সেই পোস্টে সাদিয়া আয়মানকে ‘প্রিয়তমা’ বলে সম্বোধন করেছেন রনি।

প্রেমের এ গুঞ্জন নিয়ে গণমাধ্যমে মুখ খুলেছেন অভিনেত্রী। দু’জনের মধ্যকার সম্পর্ককে ‘স্বাভাবিক’ বলেই জানান তিনি। সাদিয়া আয়মান বলেন, ‘সামাজিক মাধ্যমে মানুষ অনেক কিছুই বলে। এগুলো নিয়ে কথা বলতে আর ভালো লাগছে না।’

সামাজিকমাধ্যমে এমনিতে মানুষ কত কিছুই বলে। যে যা বলছেন, বলতে দেন। কি আর করার আছে। যদি সত্যি হয়ে থাকে দুই পক্ষ থেকে বিষয়টি আসবে বলে জানান তিনি।

নির্মাতা রেদওয়ান রনির সঙ্গে সম্পর্ককে অন্য সব সম্পর্কের মতোই ‘স্বাভাবিক’ বলে দাবি করেন সাদিয়া। এর আগে শুক্রবার (২৫ অক্টোবর) রাতে জন্মদিন উপলক্ষে ফেসবুকে স্ট্যাটাস দেন রনি। ২৩টি ছবি শেয়ার করে রনি লিখেছেন, ‘এই সপ্তাহে সোশ্যাল মিডিয়া, মেসেজ এবং ফোন কলে জন্মদিনের ভালবাসা পাওয়ায় অভিভূত হয়েছি। প্রতিটি ইচ্ছা, সুন্দর শব্দ আর আন্তরিক ভালোবাসা আমার দিনটি বিশেষ করে তুলেছে।

তিনি লিখেন, আমি সত্যি দুঃখিত, প্রত্যেককে ব্যক্তিগতভাবে উত্তর দিতে পারিনি। একই সাথে আমি কৃতজ্ঞ, আমার চারপাশে এমন চমৎকার মানুষ থাকার জন্য। এরপরই রনি লেখেন, আমার সবচেয়ে ভালো সারপ্রাইজ পার্টির পরিকল্পনা করার জন্য আমার প্রিয়তমাকে বিশেষ ধন্যবাদ! আমি খুব খুশি এবং প্রত্যেকের কাছে কৃতজ্ঞ, আমাকে এত ভালোবাসা এবং প্রশংসা করার জন্য।