ব্ল্যাকমেইলের অভিযোগে দুই মডেল গ্রেপ্তার

ফারিয়া মাহবুব পিয়াসা এবং মৌ আক্তার।

সুপ্রভাত ডেস্ক »

ব্ল্যাকমেইল করার অভিযোগে ঢাকা মহানগরীর বারিধারা এবং মোহাম্মদপুরে অভিযান চালিয়ে দুই নারী মডেলকে গ্রেপ্তার করেছে পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি)। গ্রেপ্তারকৃতরা হলেন ফারিয়া মাহবুব পিয়াসা এবং মৌ আক্তার। রোববার (১ আগস্ট) গভীর রাতে পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পিয়াসাকে তার বারিধারার বাসা থেকে এবং মৌকে মোহাম্মদপুর থেকে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে মোহাম্মদপুরে মৌয়ের বাড়ির নিচে সংবাদ সম্মেলন করেন ডিবি উত্তর বিভাগের যুগ্ম কমিশনার হারুন-অর রশীদ। তিনি বলেন, তারা দুজন একটি সংঘবদ্ধ চক্রের সদস্য। তাদের বিরুদ্ধে আমরা অনেক ব্ল্যাকমেইলের অভিযোগ পেয়েছি। সেসব ঘটনা তদন্ত করতে গিয়ে আজ তাদের বাসায় অভিযান চালানো হয়। দুজনের বাসায় বিদেশি মদ, ইয়াবা ও সিসা পাওয়া গেছে। মৌয়ের বাড়িতে মদের বারও ছিল।

এশিয়ান টেলিভিশনের সাবেক পরিচালক এবং প্রিভিউ কমিটির প্রধান ছিলেন ফারিয়া পিয়াসা। এনটিভির রিয়েলিটি শো ‘সুপার হিরো সুপার হিরোইন’র অন্যতম প্রতিযোগী ছিলেন ফারিয়া পিয়াসা। দীর্ঘদিনের প্রেমিক আপন জুয়েলার্সের মালিকের ছেলে ব্যবসায়ী শাফাত আহমেদকে বিয়ে করেন তিনি।

২০১৫ সালে তাদের বিয়ে হয়েছিল।  রেইনট্রি হোটেলে ধর্ষণের মামলায় ২০১৭ সালের ৬ মে সাফাত গ্রেপ্তার হওয়ার আগে ৮ মার্চ পিয়াসাকে তালাক দেন সাফাত।

সাফাত জামিন পাওয়ার পর তার বাবা দিলদার আহমেদ সেলিম সাবেক পূত্রবধূ পিয়াসার বিরুদ্ধে একটি মামলা করেন। সেই মামলায় দিলদার অভিযোগ করেন, সাফাত জামিন পাওয়ার পর পিয়াসা তার বাড়িতে গিয়ে পরিবারের সদস্যদের প্রাণনাশের হুমকি দেয় এবং ৫ কোটি টাকা দাবি করেন।

এরপর পিয়াসা সাবেক শ্বশুর দিলদারের বিরুদ্ধেও একটি মামলা করেন। তাতে তিনি সাবেক শ্বশুরের বিরুদ্ধে গর্ভপাতের চেষ্টা, নির্যাতন, হত্যার হুমকির অভিযোগ করেন।

সম্প্রতি কলেজছাত্রী মোশারাত জাহান মুনিয়া আত্মহত্যার মামলায় পুনরায় পিয়াসার নাম আসে।