ব্রাদার্স ক্লাব রানার্সআপ

জিপিএইচ ইস্পাত প্রিমিয়ার ফুটবল লিগ সম্পন্ন

নিজস্ব ক্রীড়া প্রতিবেদক »

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা ও চট্টগ্রাম জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় এবং জিপিএইচ ইস্পাত লিমিটেডের পৃষ্ঠপোষকতায় জিপিএইচ ইস্পাত সিজেকেএস-সিডিএফএ প্রিমিয়ার ফুটবল লিগে গতবারের চ্যাম্পিয়ন ব্রাদার্স এবারের আসরে রানার্সআপ হয়েছে। এম এ আজিজ স্টেডিয়ামে গতকাল বিকেলে রানার্সআপ নির্ধারণী প্লে-অফ ম্যাচে তারা ৪-০ গোলে শতদলকে পরাজিত করে। সর্বোচ্চ ১৯ পয়েন্ট নিয়ে মাদারবাড়ী উদয়ন সংঘ এবারের আসরের শিরোপা জয় করে।

গত ১৩ অক্টোবর তাদের মাঝে ট্রফি তুলে দেয়া হয়। তবে শতদল ও ব্রাদার্স ইউনিয়ন ক্লাবের পয়েন্ট সমান ১৮ হলে লিগের বিধি মেনে রানার্সআপ নির্ধারণের জন্য প্লে-অফ ম্যাচের আয়োজন করা হয়েছে। এ ম্যাচে প্রথমার্ধে ব্রাদার্স ৩-০ গোলে এগিয়ে ছিল। সাব্বির, আশরাফ, রানা ও শফিক ১টি করে গোল করেন। খেলাটি পরিচালনার জন্য ঢাকা থেকে আনা হয় ফিফা রেফারি চকরিয়ার কাকারা ইউনিয়নের ছেলে জালালউদ্দিনকে।

প্রধান অতিথি হিসেবে রানার্সআপ দলকে ট্রফি প্রদান করেন সিজেকেএস সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। চট্টগ্রাম ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি এস এম শহিদুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ওয়াহিদ দুলালের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিজেকেএস সহ-সভাপতি দিদারুল আলম চৌধুরী, এহসানুল হায়দার চৌধুরী (বাবুল), মো. হাফিজুর রহমান, সিডিএফএ সহ-সভাপতি নজরুল ইসলাম লেদু, মোহাম্মদ তাহের উল আলম চৌধুরী স্বপন, সিজেকেএস যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, কোষাধ্যক্ষ শাহাব্দ্দুীন মো. জাহাঙ্গীর, সিডিএফএ কোষাধ্যক্ষ মোহাম্মদ শাহজাহান, সিজেকেএস নির্বাহী সদস্য আবুল হাসেম, মো. দিদারুল আলম, নাসির মিঞা, মো: হারুন আল রশীদ, জেলা ক্রীড়া কর্মকর্তা হারুন অর রশিদ, সিডিএফএ নির্বাহী সদস্য কাজী জসিম উদ্দিন, আব্দুল হান্নান মিরন, যুগ্ম সম্পাদক ইয়াছির আরাফাত, সিজেকেএস কাউন্সিলর মাহমুদুর রহমান মাহবুব, আকতারুজ্জামান, মকসুদুর রহমান বুলবুল, রায়হান উদ্দিন রুবেল, আলী হাসান রাজু, আবু জাহেদ, আব্দুর রশিদ লোকমান, এম এ মুছা বাবলু, সিডিএফএ কাউন্সিলর সালাহ উদ্দিন জাহেদ প্রমুখ।