বিশিষ্ট শিক্ষাবিদ ও ক্রীড়া সংগঠক প্রফেসর শায়েস্তা খানের স্ত্রী’র ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক »

বিশিষ্ট শিক্ষাবিদ ও চট্টগ্রাম মহানগরী ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অধ্যক্ষ শায়েস্তা খানের সহধর্মিনী মমতাজ বেগম (৭০) গতকাল বৃহস্পতিবার সকালে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে …রাজেউন)।

তিনি দীর্ঘদিন ধরে জটিল রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্বামী, এক ছেলে (ডা. ইশতিয়াক আজিজ খান) ও এক মেয়ে , নাতি-নাতনি ও অসংখ্য আত্মীয়স্বজন, গুনগ্রাহী রেখে গেছেন। আজ রাত ১২টায় জানাজা শেষে মিসকিন শাহ’র (র.) মাজার সংলগ্ন কবরাস্থানে মায়ের পাশে সমাহিত করা হবে।

উন্নত চিকিৎসার জন্য গত শুক্রবার মরহুমাকে ভারতে নেয়া হয়। দেশে ফেরার পথে গতকাল বৃহস্পতিবার সকালে বেনাপোল সীমান্তেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

এদিকে মমতাজ বেগমের মৃত্যুতে চট্টগ্রাম মহানগরী ক্রীড়া সংস্থার সভাপতি পুলিশ কমিশনার হাসিব আজিজসহ অন্য কর্মকর্তারা, সরকারি কমার্স কলেজ প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের সভাপতি এম এ মালেক ও সাধারণ সম্পাদক মো. তৈয়বুর রহমান, চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার কাউন্সিলরদের পক্ষে মো. হাফিজুর রহমান, আগ্রাবাদ নওজোয়ান ক্লাবের সভাপতি মোজাম্মেল হক ও সাধারণ সম্পাদক ওয়াহিদ দুলাল, কল্লোল সংঘের পক্ষে মো. নাসির মিঞা ও সালাউদ্দিন জাহেদ গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।