পিএইচপির প্রোটন পারসোনা লঞ্চিং

৫ম মোটর ফেস্ট

আমাদের রাস্তায় আমাদের গাড়ি/থাকবে সবার বাড়ি বাড়ি’- এ স্লোগানকে উপজীব্য করে তিনদিনব্যাপী ৫ম মোটর ফেস্ট’২২ গতকাল উদ্বোধন করা হয়েছে।

জিইসি কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত এ মেলায় এবারের প্রধান আকর্ষণ পিএইচপির প্রোটন পারসোনা লঞ্চিং প্রোগ্রাম। এ উপলক্ষে মেলার উদ্বোধনী পর্বে সভাপতিত্ব করেন পিএইচপি অটোমোবাইলস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আকতার পারভেজ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

এ মেলায় স্পট বুকিং এর মাধ্যমে অত্যাধুনিক প্রযুক্তির প্রোটন পারসোনা সিগনেচার ২০২২ মডেলের সেডান কারটিতে মূল্যছাড় দেওয়ার অফার রয়েছে। প্রোটন পারসোনা সিগনেচার ২০২২ মডেলের গাড়ির আকর্ষণীয় মূল্যহ্রাস ছাড়াও ১৫০০ সিসির ভিভিটি ইঞ্জিনের ব্র্যান্ড নিউ এই সেডান কারে ৫ বছর অথবা ১, ৫০, ০০০ কিলোমিটার সার্ভিস ওয়ারেন্টিসহ ৫টা ফ্রি সার্ভিস প্রদানের ব্যবস্থা রয়েছে। তাছাড়া, প্রোটন পারসোনা সিগনেচার মডেলটিতে সম্পূর্ণ লেদারসিটসহ ৬টা এয়ারব্যাগ, ৩৬০ ডিগ্রি স্পন্সরযুক্ত ১৬ ইঞ্চির অ্যালমুনিয়ম চাকা এবং ৬ ইউএসবি পোর্ট সমৃদ্ধ এন্ড্রয়েট সুবিধা সম্বলিত স্মার্টফোন কানেকটিভিটি সুবিধাও বিদ্যমান। অতএব, মেলায় স্পট বুকিং এর মাধ্যমে যে কেউ হতে পারেন সেই সৌভাগ্যবান গ্রাহক। ইলেকট্রিক্ট স্ট্যাবিলিটি কন্ট্রোল ছাড়াও বেকওয়ার্ড রাস্তায় চলাচলের সুবিধার্তে ট্রাকশন কন্ট্রোল সিস্টেম এবং এলইডি’র ডে টাইম রানিং লাইটসহ গাড়ির হেড লাইটগুলো সব এলইডি ও অটো ফাংশন সমৃদ্ধ ইলেকট্রিক্ট মিরর লাইট প্রভৃতি আকর্ষণীয় ফিচার উক্ত সেডান কারটিতে সর্বাধুনিক প্রযুক্তির সবরকম সুবিধার পরিবেশবান্ধব নিরাপদ বাহন হিসেবে প্রযুক্তির উৎকর্ষতার নান্দনিক পরিচয় বহন করে।

উল্লেখ্য, মেলায় গাড়ি প্রদর্শনের মধ্যে-ব্রান্ডনিউ ২০২২ মডেলের প্রোটন পারসোনা সিগনেচার ভার্সন, প্রোটন সাগা এমসি ও মেলার অন্যতম প্রধান আকর্ষন বাংলাদেশে প্রথম টকিং কার মিনি এসইউভি এক্স-৫০ (বাংলাদেশের স্বাধীনতার সূবর্ণজয়ন্তীতে এ বছর সম্প্রতি মার্চে লঞ্চিংকৃত) এবং ২০২১ মডেলের প্রোটন এক্স-৭০ এসইউভি প্রভৃতি গাড়ি।

উল্লেখ্য, পিএইচপি ফ্যামিলির গ্রাহকদের বিক্রয়োত্তর সেবা নিশ্চিতকরনে পারফেক্ট ভেহিক্যাল সল্যুশন (পিভিএস) নামে একটি অনলাইন্ অ্যাপস্ এর সুব্যবস্থা রয়েছে। প্রোটনব্রান্ডের যে কোন মডেলের গাড়ি ব্যবহারকারী অনায়াসে এই পিভিএস অ্যাপস্ ডাউনলোড করার মাধ্যমে ঘরে বসেই অনলাইনের নিজের প্রয়োজনীয় স্পেয়ার পার্টস্ অর্ডার দিয়ে আমাদের পিভিএস টিমের সহায়তায় স্পেয়ার পার্টস সম্পর্কিত এই ধরনের প্রয়োজনীয় সেবা স্বল্প সময়ের মধ্যে গ্রহণ করতে পারে। অধিকন্তু, মেলায় পিএইচপি প্রোটন ব্র্যান্ডের গাড়ি ছাড়াও হ্যাভাল হোন্ডা পিএফএস কে ও চেরি ব্র্যান্ডের গাড়ি প্রদর্শিত হচ্ছে। মোটরবাইকের মধ্যে পিএইচপি অটোমোবাইলস এর বাইক ছাড়াও- ইয়ামাহা, সুজুকি, জেএমই প্রভৃতি ব্র্যান্ড যুক্ত করেছে। তাছাড়া, বিভিন্ন লুব্রিকেন্ট ও অর্থলগ্নি প্রতিষ্ঠান তথা ফাইন্যান্স কোম্পানিও অংশগ্রহণ করেছে। উৎসবমুখর এই মেলা আগামী ২২ অক্টোবর পর্যন্ত চলবে।