নৌকার বিজয় কেউ ঠেকাতে পারবে না

বোয়ালখালীতে উপ নির্বাচনী প্রচারণায় আ জ ম নাছির

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র অ১া.জ.ম. নাছির উদ্দীন বলেছেন, নির্বাচনে কে আসবেন, কে আসবেন না সেটা আমাদের কাছে বড় নয়। আমাদের কাছে বড় সংবিধান রক্ষা করা এবং এই দায়িত্বটি পালনে আমরা সব সময় জনগণের পাশে আছি, থাকবো। তিনি আরো বলেন, বিএনপি কোন রাজনৈতিক দল নয়, তাদের ক্ষমতার উৎস স্বাধীনতা বিরোধী শক্তি। এর রকম একটি পরিস্থিতিতে চট্টগ্রাম-০৮ আসনের উপ নির্বাচন হতে যাচ্ছে। এই নির্বাচনকেও প্রশ্নবিদ্ধ করার চেষ্টা চলছে।কেননা তারা পালাতে চায়, এক সময় নির্বাচন থেকে পালাতে পালাতে নিজেরাই হারিয়ে যাবেন। বাংলাদেশ আওয়ামী লীগ দেশ ও মাটির জন্য যে দায়বদ্ধতা নিয়ে জন্মগ্রহণ করেছিল তা থেকে একচুলও কখনো নড়েনি। বরং কঠিন সময়গুলোকে জয় করে বার বার জনগণের পাশে থেকেছে এবং তাদের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠায় অঙ্গীকারবদ্ধ ছিল। এই অঙ্গীকার পূর্ণমাত্রায় পালন করেছেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা।

তিনি বোয়ালখালীর সাবেক উপজেলা চেয়ারম্যান মরহুম জননেতা নুরুল আলমের কবর জিয়ারতের মাধ্যমে চট্টগ্রাম-০৮ আসনে উপ-নির্বচানের প্রচার কার্যক্রমে একথা বলেন। তিনি এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন, আসন্ন উপ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী নোমান আল মাহমুদকে মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করে জানান দিতে হবে যে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও আওয়ামী লীগের বিজয় কেউ ঠেকাতে পারবে না।

চট্টগ্রাম-০৮ আসনের উপ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ বলেন, আমি বিজয়ী হলে জনগণের কাছে এসে তাদের আশা ও আকাক্সক্ষার কথা শুনবো। সেই আকাক্সক্ষা পূরণে আমি সচেষ্ট। যদি ব্যর্থ হই, তার দায়ভার আমি নিজে গ্রহণ করবো।

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য সফর আলী, সাংস্কৃতিক সম্পাদক আবু তাহের, ডা. তিমির বরণ চৌধুরী, বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন চৌধুরী, সাধারণ সম্পাদক ও বোয়ালখালী উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম রাজা, আওয়ামী লীগ নেতা মো. ঈসা, কাউন্সিলর শৈবাল দাশ সুমন প্রমুখ। বিজ্ঞপ্তি