টেকনাফে দুর্বৃত্তদের হাতে নিহত যুবকের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি, টেকনাফ »

টেকনাফের সাবরাং ইউনিয়নের নয়াপাড়া স্কুল সংলগ্ন এলাকা থেকে অজ্ঞাত খুনিদের হাতে মারা যাওয়া এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবক হচ্ছেন,সাবরাং ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড পুরানপাড়া এলাকার মৃত মোহাম্মদ ইয়াছিনের পুত্র আব্দুর রহমান প্রকাশ (বিকাশ রহমান)।

জানা যায়, ১৭ অক্টোবর (সোমবার) সকালে স্থানীয়রা সাবরাং ইউনিয়নের নয়াপাড়া বাজারের পাশে স্কুলের নিচে রহমানের মৃতদেহটি পড়ে থাকতে দেখে থানা পুলিশকে খবর দেয়। এরপর পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

স্থানীয়দের দাবি, দীর্ঘদিন ধরে তার স্ত্রীর সঙ্গে পারিবারিক কলহ চলে আসছিল। উক্ত ঘটনার জের ধরে এই নির্মম হত্যাকা- সংঘটিত হতে পারে। নিহত ব্যক্তির ১ কন্যা ও ১ ছেলে রয়েছে। রাতে স্থানীয় কয়েকজন যুবক মিলে আড্ডা দেওয়ার কথা বলে তাকে বাড়ি থেকে বের করে নিয়ে যায়। এরপর রাতে আর বাড়িতে ফেরেননি।

যুবকের লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে মৃতদেহটি উদ্ধার করেছি। এই হত্যাকা- কেন হয়েছে এবং কারা জড়িত, এর আসল রহস্য বের করার চেষ্টা চলছে। মৃতদেহের ময়নাতদন্ত রিপোর্ট তৈরি করার জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।