জনগণ আওয়ামী লীগকেই ক্ষমতায় আনবে : ভূমিমন্ত্রী

সংবাদদাতা, আনোয়ার

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেছেন, আওয়ামী লীগ সরকার দেশে যে উন্নয়ন করেছে, তাতে বাংলাদেশের জনগণ আওয়ামী লীগকেই ক্ষমতায় আনবে, এর বাইরে অন্য কাউকে ক্ষমতায় আনবেনা। বিএনপি-জামায়াত ক্ষমতার জন্য পাগল হয়ে গেছে। এজন্য তারা ধ্বংসাত্বক কর্মকাণ্ড চালাচ্ছে। বিএনপি সরকার অতীতে ক্ষমতায় ছিল। তারা দেশে কি উন্নয়ন করেছে দেশের মানুষ তা দেখেছে। আর বর্তমানে দেশের কী পরিমাণ উন্নয়ন হয়েছে তা দেশের জনগণের কাছে দৃশ্যমান। সুতরাং; এসব ধ্বংসাত্বক কাজ বাদ দিয়ে সংবিধান মতো নির্বাচনে আসুন। জনগণ যাকে চায় সেই সরকার গঠন করবে।

শুক্রবার নিজ সংসদীয় এলাকা চট্টগ্রামের আনোয়ারা উপজেলার চাতরী ইউনিয়নের সিংহরা জামে মসজিদে জুমার নামায আদায়ের সময় ও বিশুদ্ধ খাবার পানি সরবরাহ লাইনের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।
এসময় আনোয়ারা নানানমুখী উন্নয়ন নিয়ে মন্ত্রী বলেন, বঙ্গবন্ধু টানেল আর কিছুদিনের মধ্যে চালু হবে। আরো বড় বড় প্রকল্প চালু হবে। আনোয়ারাতে যে পরিমাণ উন্নয়ন হচ্ছে আগামী দশ বছরের মধ্যে এই আনোয়ারাকে অনেকে চিনতে পারবেনা। এখনো চিনতে পারেনা অনেকে। এত এত উন্নয়ন একমাত্র শেখ হাসিনার সরকার আছে বলেই সম্ভব হয়েছে।

এসময় জনসাধারণের উদ্দেশ্য তিনি বলেন, শুধু উন্নয়ন হলেই হবেনা। এলকায় শান্তি স্থাপনে আপনাদেরও কিছু দায়-দায়িত্ব আছে। আপনারা জায়গা-জমি নিয়ে মারামারি-হানাহানি বন্ধ করুন। পৃথিবীতে চিরদিন বেঁচে থাকবেননা। তাহলে হানাহানি করে এই সম্পদ কার জন্য!

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. ইশতিয়াক ইমন, ভূমিমন্ত্রীর একান্ত সহকারি সচিব রিদোয়ানুল করিম চৌধুরী সায়েম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এম এ মান্নান চৌধুরী, সাবেক চেয়ারম্যান শামসুদ্দিন আহমেদ চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ভিপি জাফর উদ্দিন চৌধুরী, এস এম আলমগীর চৌধুরী, সাবেক চেয়ারম্যান ইয়াছিন হিরু, উপজেলা আওয়ামীলীগ নেতা আবুল মনসুর মো. মাঈনুদ্দিন, ছগির আজাদ, স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক রিদোয়ানুল হক রহিম, চাতরী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নুরুচ্ছফা মেম্বার, সহ সভাপতি সাইফুল্লাহ খান চৌধুরী, সাধারণ সম্পাদক এম নজরুল ইসলাম, সিংহরা ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ফিরোজ খান চৌধুরী, ছাত্রলীগ নেতা এরফান আলী, জাহিদুল ইসলাম জিসান প্রমুখ।

উল্লেখ্য চাতরী ইউপি চেয়ারম্যান আফতাব উদ্দিন চৌধুরী সোহেলের সার্বিক সহযোগিতায় পরিষদের অর্থায়নে কেঁয়াগড় ও সিংহরা গ্রামের মানুষের জন্য স্থাপিত বিশুদ্ধ খাবার পানি সরবরাহ লাইনের উদ্বোধন করা হয়।